বিমানবন্দরে প্রবাসীদের লাগেজ থেকে মালামাল গায়েব

ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ১৯, ২০২২ | ৫:১৩
ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ১৯, ২০২২ | ৫:১৩
Link Copied!
বিমানবন্দরে প্রবাসীদের লাগেজ থেকে মালামাল গায়েব

বিমানবন্দরে প্রবাসীদের হয়রানি যেন প্রতিদিনের একটি ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এই হয়রানিতে অতিষ্ঠ হয়ে উঠেছেন প্রবাসীরা। বাংলাদেশ বিমানবন্দরের নানাবিধ সমস্যার মধ্যে অন্যতম এখন লাগেজ ব্যবস্থাপনায় অনিয়ম। প্রতিদিনই এই সংক্রান্ত অভিযোগ আসছে প্রবাসীসহ সাধারণ যাত্রীদের থেকে।

সম্প্রতি ১৩ বছর দুবাই থেকে ১ মাসের ছুটি নিয়ে দেশে এসে ঢাকা বিমানবন্দর থেকে নিজের লাগেজের মালামাল খোয়া গেছে বলে জানান মির্জা সেলিম নামে এক প্রবাসী। তিনি গত ৮ জুলাই 

এয়ার এরাবিয়ার (G9516) ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে নিজের লাগেজ না পেয়ে সন্ধ্যা অব্ধি অপেক্ষা করেন। পরে এয়ার এরাবিয়ার কর্মকর্তারা জানান, পরদিন তার লাগেজ বাসায় পৌঁছে দেয়া হবে।

বিজ্ঞাপন

safe steep

কিন্তু ৩ দিন পার হলে চতুর্থ দিন অর্থাৎ ১২ জুলাই এসএ পরিবহনের মাধ্যমে তার লাগেজ পৌঁছে দেওয়া হয়। কিন্তু, লাগেজের চেইন ছিলো ভাঙা এবং প্রায় ২৫ হাজার টাকার মালামাল গায়েব ছিলো। 

ক্ষোভ প্রকাশ করে মির্জা সেলিম বলেন, টিকিটের টাকা থেকে বিমানবন্দরের নিরাপত্তা, উন্নয়নসহ নানা রকম চার্জ কর্তৃপক্ষ নিয়ে থাকে। কিন্তু এ কেমন নিরাপত্তা। তিনি আরো বলেন, তিনি একা নন। শত শত প্রবাসী এমন হয়রানির শিকার, ক্ষতিগ্রস্ত হচ্ছেন। এই বিষয়ে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে লিখিত ভাবে জানিয়েছেন মির্জা সেলিম।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

অসুস্থ রেমিট্যান্স যোদ্ধার পাশে দাঁড়ালো দূতাবাস

প্রবাসীদের জন্য যেসব পেশা নিষিদ্ধ করলো ওমান

ভিসা ছাড়াই ৪১ টি দেশ ভ্রমণ করতে পারবেন বাংলাদেশিরা

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বাইডেনকে পাত্তা-ই দিলোনা সৌদি আরব!

দেশে জ্বালানী সংকট, মসজিদের এসি বন্ধ রাখার নির্দেশ দিলো সরকার

আরো দেখুনঃ

আরো পড়ুন:  ওমানে অব্যাহত ধূলিঝড়, সবার উদ্দেশ্যে সতর্কতা জারি

শীর্ষ সংবাদ:
মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া ওমানে কাজের সংকট, তবুও বাংলাদেশ থেকে নতুন শ্রমিক যাওয়ার ঢল সৌদিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৮ জনের মৃত্যু কাতার বিশ্বকাপে মুসলমানের ঈমানি শক্তির প্রমাণ পাওয়া গেল- অভিনেতা সিদ্দিক এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ হাই ভোল্টেজ বৈদ্যুতিক লাইনে বিধ্বস্ত প্লেন দ্বিতীয় দিনে মেক্সিকান সমর্থকের ইসলাম গ্রহণ লাগেজে জ্যান্ত বিড়াল, ধরা পড়ল বিমানবন্দরে ২৫ দিনে এলো ১৩৪ কোটি ৭১ লাখ ডলার রেমিট্যান্স সৌদিতে ব্যাপক ধরপাকড়, এক সপ্তাহে ১৬ হাজার অবৈধ প্রবাসী গ্রেফতার ওমানে খোলা স্থানে ময়লা ফেললে ১০০ রিয়াল জরিমানা