সন্তান ফেলে রেখে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন প্রবাসীর স্ত্রী

ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ২০, ২০২২ | ২:৪০
ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ২০, ২০২২ | ২:৪০
Link Copied!
সন্তান ফেলে রেখে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন প্রবাসীর স্ত্রী

নারায়ণগঞ্জে একমাত্র সন্তানকে ফেলে রেখে স্বর্ণালংকার ও নগদ অর্থসহ পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছেন প্রবাসীর স্ত্রী সুমি আক্তার (২৯)। এ ঘটনায় সোমবার (১৮ জুলাই) সুমি আক্তারের বড় জা আয়েশা বেগম বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ঝাউকান্দি গ্রামে গ্রামের সাইফুল ইসলাম ও তার ছোট ভাই তোফাজ্জল দীর্ঘদিন যাবত সৌদি আরবে থাকেন। সাইফুল ইসলামের স্ত্রী আয়েশা (৩২) এবং তোফাজ্জলের স্ত্রী সুমি আক্তার (২৯) একত্রে স্বামীর বাড়িতে থাকেন।

safe steep

বিজ্ঞাপন

এদিকে স্বামীর অনুপস্থিতিতে একই গ্রামের মৃত হাসেম মেম্বারের ছেলে জিলানীর (৩৫) সঙ্গে সুমির পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। যদিও তারা দুজনেই বিবাহিত ছিলেন। সুমি এক সন্তানের জননী এবং জিলানী দুই সন্তানের জনক। সুমি একই ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সিদ্দিকের মেয়ে।

ঘটনার দিন সকালে সুমি স্বামীর সংসার এবং একমাত্র সন্তান ফেলে নিজের ও আয়েশার পাঁচ ভরি ওজনের স্বর্ণালংকার, সংসারে থাকা নগদ ৮ লাখ টাকা টাকা এবং সুমির একাউন্টে থাকা স্বামী ও ভাসুরের পাঠানো ২ লাখ ৬০ হাজার টাকা তুলে নিয়ে পরকীয়া প্রেমিক জিলানীর হাত ধরে পালিয়ে যান।

এ ঘটনায় আড়াইহাজার থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক বলেন, ১৮ জুলাই আয়েশা বেগমের করা লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

৩০ যাত্রী নিয়ে উল্টে গেল বিমান

বিমানবন্দরে প্রবাসীদের লাগেজ থেকে মালামাল গায়েব

বিয়ের ৮ বছর পর একসঙ্গে ৪ সন্তানের জন্ম দিলেন প্রবাসীর স্ত্রী

প্রবাসে ভিন্নধর্মী উদ্যোগ, পর্তুগালে শিশুদের জন্য মক্তব উদ্বোধন

লাইট অফ হচ্ছিল বারবার, বিমানের ভেতরে সবার আধমরা অবস্থা!

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ