ওমানের সালালায় ফের সড়ক দুর্ঘটনা, চালকদের সর্তক থাকার নির্দেশ

ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ২১, ২০২২ | ৭:২০
ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ২১, ২০২২ | ৭:২০
Link Copied!
ওমানের সালালায় ফের সড়ক দুর্ঘটনা, চালকদের সর্তক থাকার নির্দেশ

একদিনের ব্যবধানে ফের ওমানের সালালাহ তামরিদ রুটে সড়ক দুর্ঘটনা ঘটেছে। আজ (২১-জুলাই) রয়্যাল ওমান পুলিশের প্রকাশিত ছবিতে দেখা যায়, তামরিদ মহাসড়কের ডিভাইডার ভেঙ্গে বিপরীত সাইটে চলে আসে। এতে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। সেইসাথে অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পায় ট্রাকটি।

এর একদিন আগে অর্থাৎ গত ১৯ জুলাই তামরিদ হাইমা সড়কে এক দুর্ঘটনায় মারা যান এক প্রবাসী। সেইসাথে এতে আহত হন আরো ৫জন। ওমানে খোঁজ নিয়ে জানাগেছে, প্রতি বছরের জুলাই মাসে গাড়ি দুর্ঘটনার খবর বেশি পাওয়া যায়। এই সময়ে দেশটির সালালাহ অঞ্চলে খারিফ উৎসব হওয়ায় অনেকেই মাস্কাট ও সোহার থেকে গাড়ি ড্রাইভ করে সালালাহ যান। 

safe steep

বিজ্ঞাপন

আবার অনেক পর্যটক দুবাই, কাতার সহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশ থেকে নিজেদের গাড়ি নিয়েই আসেন এই খারিফ উপভোগ করতে। কিন্তু দীর্ঘ কয়েক হাজার মাইলের এই পথ পাড়ি দিতে যেয়ে অনেকেই দুর্ঘটনার কবলে পড়েন। তাই সড়ক দুর্ঘটনা থেকে বাঁচতে সকল গাড়ি চালকদের সাবধানতা অবলম্বনের আহ্বান জানিয়েছে রয়্যাল ওমান পুলিশ (আরওপি)।

আরো পড়ুন:

বিমানের নিয়োগ দুর্নীতি: দুদকের জালে এমডিসহ ৪ জন

বিজ্ঞাপন

পায়ুপথে সোনা আনতে যেয়ে ধরা পড়লেন এক দুবাই প্রবাসী

ওমানে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু এবং আহত আরো ৫ জন

তেল চুরির অপরাধে ওমানের তিনটি পেট্রোল পাম্পকে জরিমানা

ফেসবুকে অবৈধভাবে কিডনি কেনাবেচা, চক্রের ৫ জন গ্রেফতার

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ