বিভিন্ন অপরাধে ওমানে একাধিক প্রবাসী গ্রেফতার

ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ২১, ২০২২ | ৮:০৯
ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ২১, ২০২২ | ৮:০৯
Link Copied!
বিভিন্ন অপরাধে ওমানে একাধিক প্রবাসী গ্রেফতার

আইন লঙ্ঘন করে মাছ ধরার অপরাধে ওমানের আল ওস্তা প্রদেশে ৩৫ জন প্রবাসীকে গ্রেপ্তার করেছে দেশটির আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এ সময় তাদের ব্যবহৃত ১০টি মাছ ধরার নৌকা জব্দ করা হয়। বৃহস্পতিবার (২১-জুলাই) দেশটির কৃষি, মৎস্য ও পানিসম্পদ মন্ত্রণালয় জানিয়েছে, গতকাল বুধবার আল ওস্তা প্রদেশের মৎস্য নিয়ন্ত্রণ দল মাহুত এলাকায় অভিযান চালিয়ে ২১ জন প্রবাসীকে এবং দুকুম অঞ্চল থেকে ১৪ জন প্রবাসীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা কোন দেশের নাগরিক তা জানায়নি পুলিশ। 

safe steep

অপরদিকে রাজধানী মাস্কাট থেকে গাড়ী চুরির অপরাধে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রয়্যাল ওমান পুলিশ। পৃথক এক বিবৃতিতে আরওপি জানিয়েছে, গাড়ীর চালক গাড়ীটি রেখে কেনাকাটা করতে মলে যায়। কেনাকাটা করে এসে দেখে তার নির্ধারিত স্থানে গাড়ী নেই। পরে সিসিটিভি ফুটেজ দেখে অপরাধীকে শনাক্ত করে পুলিশ। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তবে তিনি কোন দেশের নাগরিক তা জানায়নি পুলিশ।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

বিমানের নিয়োগ দুর্নীতি: দুদকের জালে এমডিসহ ৪ জন

পায়ুপথে সোনা আনতে যেয়ে ধরা পড়লেন এক দুবাই প্রবাসী

বিজ্ঞাপন

ওমানে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু এবং আহত আরো ৫ জন

তেল চুরির অপরাধে ওমানের তিনটি পেট্রোল পাম্পকে জরিমানা

ফেসবুকে অবৈধভাবে কিডনি কেনাবেচা, চক্রের ৫ জন গ্রেফতার

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার