তৃতীয়বারের মতো করোনায় আক্রান্ত প্রবাসী কল্যাণমন্ত্রী

ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ২৪, ২০২২ | ৬:২৭
ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ২৪, ২০২২ | ৬:২৭
Link Copied!
মালয়েশিয়ায় পাঠাতে পর্যাপ্ত কর্মী মিলছেনা, জানালেন প্রবাসী কল্যাণ মন্ত্রী

তৃতীয়বারের মতো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। শনিবার (২৩ জুলাই) রাতে কোভিড-১৯ পরীক্ষায় তিনি পজিটিভ শনাক্ত হন। রোববার (২৪ জুলাই) মন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস) মোহাম্মদ রাশেদুজ্জামান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

safe steep

রাশেদুজ্জামান জানান, মন্ত্রী বর্তমানে বাসায় অবস্থান করছেন এবং বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন। মন্ত্রী দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বলেও জানান তার একান্ত সচিব রাশেদুজ্জামান। প্রসঙ্গত, এর আগে ২০২০ সা‌লের নভেম্বরে প্রথমবার সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছিলেন ইমরান আহমদ। পরে গত বছর তিনি দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হন। 

বিজ্ঞাপন

আরো পড়ুন:

নতুন নতুন শ্রমবাজারে বাংলাদেশি কর্মীদের সুযোগ সৃষ্টি হচ্ছে: ইমরান আহমদ

ওমানের সালালায় ফের সড়ক দুর্ঘটনা, চালকদের সর্তক থাকার নির্দেশ

বিজ্ঞাপন

পাসপোর্ট সেবা প্রত্যাশীদের হয়রানি, মালয়েশিয়ায় ৫ দালাল আটক

গোপনে মক্কায় গেলেন ইসরাইলি সাংবাদিক

অতিরিক্ত পুলিশ সুপারের ঝুলন্ত ও কনস্টেবলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার