সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বিকাশে সর্বোচ্চ রেমিট্যান্স এনে মোবাইল জিতলেন ৩০ জন

ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ২৮, ২০২২ | ২:০১
ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ২৮, ২০২২ | ২:০১
Link Copied!
বিকাশে সর্বোচ্চ রেমিট্যান্স এনে মোবাইল জিতলেন ৩০ জন

সারাবিশ্ব থেকে তাৎক্ষণিক ফ্রিল্যান্সারদের পেমেন্ট পেওনিয়ার এর মাধ্যমে বিকাশে গ্রহণ করাকে আরও উৎসাহিত করতে রমজান মাসে বিকাশ আয়োজন করে প্রতিদিন স্মার্টফোন জেতার সুযোগ। ৩০ দিনের এ ক্যাম্পেইনে ইন্টারন্যাশনাল পেমেন্ট প্ল্যাটফর্ম পেওনিয়ারের অ্যাকাউন্ট থেকে বিকাশ অ্যাপে প্রতিদিন সর্বোচ্চ রেমিট্যান্স গ্রহণকারী ৩০ জন ফ্রিল্যান্সার জিতে নেন একটি করে স্মার্টফোন। সম্প্রতি বিকাশের প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে এসব পুরস্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে বিকাশের কমার্শিয়াল বিভাগের রেমিট্যান্স পার্টনারশিপ ম্যানেজমেন্টের ভাইস প্রেসিডেন্ট সৈয়দ জিলানী বিজয়ীদের হাতে পুরস্কারগুলো তুলে দেন। এসময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিকাশমান ফ্রিল্যান্সিং সেক্টরে আরও গতিশীলতা আনতে এবং বৈধপথে সহজ ও ঝামেলাহীনভাবে রেমিট্যান্স আনাকে আরও উৎসাহিত করতে এ ক্যাম্পেইনের আয়োজন করে বিকাশ। সময় ও অর্থ সাশ্রয়ী এ রেমিট্যান্স গ্রহণ সেবা ফ্রিল্যান্সারদের কাজে আরও বেশি মনোনিবেশ করার সুযোগ করে দিয়েছে।

বিজ্ঞাপন

বিকাশ অ্যাপের রেমিট্যান্স আইকন থেকে খুব সহজেই নতুন পেওনিয়ার অ্যাকাউন্টের রেজিস্ট্রেশন করতে পারবে গ্রাহকরা। যাদের পেওনিয়ার অ্যাকাউন্ট আছে তারাও নিজেদের বিকাশ অ্যাকাউন্ট সংযুক্ত করতে পারবে। অ্যাকাউন্ট সংযুক্ত হলে ফ্রিল্যান্সাররা তাদের পেমেন্ট বিকাশ অ্যাকাউন্টে এনে অন্য বিকাশ অ্যাকাউন্টে পাঠানো, বিল পরিশোধ, কেনাকাটার পেমেন্ট ও ক্যাশ আউটসহ যেকোনো প্রয়োজনে ব্যবহার করতে পারবে।

আরো পড়ুন:

তৃতীয়বারের মতো করোনায় আক্রান্ত প্রবাসী কল্যাণমন্ত্রী

বিজ্ঞাপন

মালয়েশিয়ায় বাংলাদেশি কর্মীদের ভিসা নবায়নে জটিলতা

উন্মুক্ত স্থানে সূর্যের আলোয় কাজ করায় নিষেধাজ্ঞা দিয়েছে কুয়েত

সৌদি আরবে এক সপ্তাহে ১১ হাজার অবৈধ অভিবাসী গ্রেপ্তার

পাকিস্তান হাইকমিশনে বাংলাদেশের পতাকা বিকৃতি

আরো দেখুনঃ

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
২৭ দিনে রেমিট্যান্স এলো ১৬৭ কোটি ডলার ঢাকায় নামতে পারছেনা ওমানের ফ্লাইট! ৪ হাজার ৩০০ বছর পর উন্মোচন হলো সোনায় মোড়ানো মমি যেসব কৌশলে প্রবাসীদের সর্বস্বান্ত করে ছিনতাইকারীরা ওমানে আরও বৃষ্টিপাতের সম্ভাবনা, ঝুঁকি না নেওয়ার আহ্বান ডেনমার্কে কোরআন পোড়ানোর ঘটনায় তীব্র নিন্দা জানালো ওমান বিয়ের ১৫ দিনের মাথায় না ফেরার দেশে প্রবাসী হজযাত্রীদের বিমানভাড়া ৭০ হাজার টাকা বৃদ্ধির প্রস্তাব জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় সড়কে নিহত প্রবাসীর লাশের অপেক্ষায় স্বজনেরা যেই দেশে শৈত্যপ্রবাহ বিরল, সেই ওমানেই বিরল তুষারপাত বিমানের মাস্কাটগামী ফ্লাইট ঢাকায় জরুরী অবতরণ আজারবাইজান দূতাবাসে হামলা, তীব্র নিন্দা জানালো ওমান কয়েক মিনিটের ব্যবধানে ৩ বিমান বিধ্বস্ত অবৈধ প্রবাসীদের বৈধতা কার্যক্রম শুরু হুন্ডির টাকাসহ চোরাকারবারি আটক প্রবাসীকে পিটিয়ে আহতের অভিযোগে কুয়েতি গ্রেপ্তার মাদকের ‘রাজধানী’ হয়ে উঠছে সৌদি আরব আমিরাতে প্রবল বর্ষণে জনজীবনে দুর্ভোগ, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দালালচক্রের ব্যাপারে সবাইকে কাজ করার আহ্বান প্রবাসী কল্যাণ মন্ত্রীর