ওমানের মাস্কাটে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি প্রবাসীর মৃত্যু

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২, ২০২২ | ৫:০৮
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২, ২০২২ | ৫:০৮
Link Copied!
ওমানের মাস্কাটে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি প্রবাসীর মৃত্যু

ওমানে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ খোরশেদ আলম (৩২) নামে এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে। এ ঘটনায় মুহাম্মদ সুমন নামে আরও একজন আহত হয়েছেন। সোমবার (১-আগস্ট) ওমানের স্থানীয় সময় ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে নিহত খোরশেদ আলমের মরদেহ ওমান রয়্যাল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মোহাম্মদ খোরশেদ আলম, সড়ক দুর্ঘটনায় মারা গেছেন | ছবি: তাসলিম হোসেন পারভেজ

ঘটনাস্থল থেকে প্রত্যক্ষদর্শী তাসলিম হোসেন পারভেজ প্রবাস টাইমকে বলেন, ওমানের রেসিল ইন্ডাস্ট্রি এরিয়ায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক খোরশেদকে মৃত ঘোষণা করেন। নিহত খোরশেদ রেসিল সবজি মার্কেটে কাজ করতেন।

খোরশেদের বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজেলায়। তার বাবার নাম মুহাম্মদ শাহ আলম। আহত সুমনের বাড়ি ফটিকছড়ি উপজেলার দক্ষিণ ছাদেক নগর এলাকায়। সুমনের অবস্থা গুরুতর হওয়ায় ওমানের সুলতান কাবুস ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসা চলছে। রাতে তাকে নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হলেও বর্তমানে তার অবস্থা অনেকটাই উন্নতির দিকে। 

বিজ্ঞাপন

এদিকে, আজ ওমানের স্থানীয় সময় সকাল ১০ টার দিকে রেসিল সবজি মার্কেটে মোহাম্মদ হারুন আরেক প্রবাসীর মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে তাসলিম হোসেন প্রবাস টাইমকে জানিয়েছেন, হারুন স্থানীয় একটি হোটেল থেকে সকালের নাস্তা করে দোকানের বাহিরে দাঁড়িয়ে চা খেতে ছিলেন। এমতাবস্থায় তিনি মাটিতে পরে গেলে স্থানীয় প্রবাসীরা এসে দেখেন তিনি মারা গেছেন। তার দেশের বাড়ি চট্টগ্রামের হাটহাজারী চারিয়া গ্রামে। ধারণা করা হচ্ছে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। 

মোহাম্মদ হারুন, চা খাওয়া অবস্থায় মারা গেছেন | ছবি: তাসলিম হোসেন পারভেজ
মোহাম্মদ হারুন, চা খাওয়া অবস্থায় মারা গেছেন | ছবি: তাসলিম হোসেন পারভেজ

এদিকে, ওমানের হাইমা নামক স্থানে পৃথক এক সড়ক দুর্ঘটনায় দুই জনের প্রাণহানি হয়েছে এবং আহত হয়েছেন আরো ৬ জন। মঙ্গলবার রয়্যাল ওমান পুলিশ জানিয়েছে, আল উস্তা এলাকায় গাড়ির টায়ার বিস্ফোরণে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয় এবং আহত হন আরো ৬ জন। আহতদেরকে হাইমা হাসপাতালের ভর্তি করা হয়েছে। তবে নিহত ব্যক্তিরা কোন দেশের নাগরিক তা জানায়নি পুলিশ।

আরো পড়ুন:  মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে আসছে দারুণ সুখবর!
ওমানে সড়ক দুর্ঘটনায় আহত মোহাম্মদ সুমন | ছবি: তাসলিম হোসেন পারভেজ

আরো পড়ুন:

বিজ্ঞাপন

৮০ হাজার কর্মী নেবে পর্তুগাল

ওমানে ভূমিধ্বসে ২ শ্রমিকের মৃত্যু

বিশ্বের সবচেয়ে দামি প্রাসাদে সৌদি যুবরাজ

পাসপোর্ট পেতে প্রতি ধাপেই দীর্ঘ অপেক্ষা ও ভোগান্তি

ঝুঁকির মধ্যে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া ওমানে কাজের সংকট, তবুও বাংলাদেশ থেকে নতুন শ্রমিক যাওয়ার ঢল সৌদিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৮ জনের মৃত্যু কাতার বিশ্বকাপে মুসলমানের ঈমানি শক্তির প্রমাণ পাওয়া গেল- অভিনেতা সিদ্দিক এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ হাই ভোল্টেজ বৈদ্যুতিক লাইনে বিধ্বস্ত প্লেন দ্বিতীয় দিনে মেক্সিকান সমর্থকের ইসলাম গ্রহণ লাগেজে জ্যান্ত বিড়াল, ধরা পড়ল বিমানবন্দরে ২৫ দিনে এলো ১৩৪ কোটি ৭১ লাখ ডলার রেমিট্যান্স সৌদিতে ব্যাপক ধরপাকড়, এক সপ্তাহে ১৬ হাজার অবৈধ প্রবাসী গ্রেফতার ওমানে খোলা স্থানে ময়লা ফেললে ১০০ রিয়াল জরিমানা