প্রবাসী শ্রমিককে ফোন দিলেন দুবাইয়ের যুবরাজ

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৩, ২০২২ | ১:১২
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৩, ২০২২ | ১:১২
Link Copied!
প্রবাসী শ্রমিককে ফোন দিলেন দুবাইয়ের যুবরাজ

সাধারণ একজন প্রবাসী শ্রমিকের মোবাইলে কল দিয়ে দেখা করতে চেয়েছেন দুবাইয়ের যুবরাজ শেখ হামদান বিন মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম। উক্ত প্রবাসীর নাম আব্দুল গফুর আব্দুল হাকিম। তিনি একজন পাকিস্তানি নাগরিক এবং দুবাইতে ডেলিভারি রাইডার হিসেবে কাজ করেন।

দুবাইভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমসে প্রকাশিত এক প্রতিবেদনে জানাগেছে, ব্যস্ত রাস্তার মাঝ থেকে কংক্রিটের ইট সরিয়ে দিচ্ছেন উক্ত পাকিস্তানি প্রবাসী এবং এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়। পরবর্তীতে মুহূর্তেই ভাইরাল হয় প্রবাসী হাকিমের এমন কাজের ভিডিও।

 

বিজ্ঞাপন

যা নজরে আসে দুবাইয়ের যুবরাজেরও। পরোপকারী গফুরকে খুঁজতে শেখ হামদান তার নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করে লিখেছেন, দুবাইতে ভালো কাজের প্রশংসা করা হয়। কেউ কি আমাকে এই ব্যক্তির সন্ধান দিতে পারেন?

পরবর্তীতে গফুরের সন্ধান পেলে তাকে সরাসরি ফোন দেন শেখ হামদান। দুবাইর যুবরাজের ফোন পেয়ে নিজের কানকেই যেন বিশ্বাস করতে পারছিলেন না বলে খালিজ টাইমসকে জানিয়েছেন গফুর। যুবরাজ শিগগিরই তার সঙ্গে দেখা করার আশ্বাস দিয়েছেন বলেও জানিয়েছেন গফুর। বিদেশের মাটিতে গফুরের মতো এমন কাজে নিজ দেশের ভাবমূর্তি উজ্জ্বল হবে এমন মত দিয়েছেন অভিবাসন বিশেষজ্ঞরা।

আরো পড়ুন:

বিজ্ঞাপন

বিমানবন্দরে প্রবাসীদের ‘ভিআইপি’ সেবা দেওয়ার দাবি

দীর্ঘ ছয় মাস পর আমিরাতে কমল জ্বালানি তেলের দাম

ওমানের মাস্কাটে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি প্রবাসীর মৃত্যু

বিমানবন্দরে বিপুল পরিমাণ বিদেশি মুদ্রা সহ এক নারী যাত্রী আটক

নিষিদ্ধ মাদক পাওয়ায় জাকার্তা থেকে বাংলাদেশি কূটনীতিক প্রত্যাহার

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার