বিমানে মদ না পেয়ে যাত্রীদের লঙ্কা কাণ্ড

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৩, ২০২২ | ৬:০৩
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৩, ২০২২ | ৬:০৩
Link Copied!
বিমানে মদ না পেয়ে যাত্রীদের লঙ্কা কাণ্ড

বিমানের মধ্যে মদ না পেয়ে চলন্ত ফ্লাইটের মধ্যেই লঙ্কা কাণ্ড ঘটিয়েছেন যাত্রীরা। এমনই এক ঘটনা ঘটেছে কানাডার টরেন্টো থেকে ঢাকাগামী বাংলাদেশ বিমানের দ্বিতীয় ফ্লাইটে। জানাগেছে, টরেন্টো ফ্লাইটটি ঢাকা থেকে যাওয়ার সময় ২০ ঘণ্টা ও দেশে ফেরার সময় প্রায় ১৭ ঘণ্টা সময় লাগে। 

দীর্ঘ পথে যাত্রীদের সর্বোচ্চ ইন-ফ্লাইট বিনোদনের ব্যবস্থা করে প্রতিটি এয়ারলাইন্স। অ্যালকোহল, বিয়ারসহ অনেক এয়ারলাইন্স ফ্লাইটে প্লেয়িং কার্ডস অর্থাৎ তাসও দিয়ে থাকে। একই রকম ভাড়া নিলেও বিমান যাত্রীদের এসব বিনোদন দিতে পারছে না।  

বাংলাদেশ বিমানে তাস তো দূরের কথা একটু শরাব পান করবেন এমন ব্যবস্থাও রাখা হয়নি! আর তাই ফ্লাইটের মধ্যেই ক্রুদের সাথে হইচই লাগিয়ে দেন ভারত ও নেপালের যাত্রীরা। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক কর্মকর্তা বলেন, দক্ষিণ এশিয়া ও মধ্যপ্রাচ্যের প্রায় সব ফ্লাইটেই মদ দেওয়া হয়। তবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে এটি নিষিদ্ধ। যাত্রীদের চাহিদা বিবেচনায় মদ সরবরাহের বিষয়টি বিমানের পরবর্তী বোর্ড মিটিংয়ে তোলা হবে। এদিকে যাত্রীদের দাবী, অন্যান্য বিদেশী বিমান সংস্থার সাথে ভাড়ার পার্থক্য না থাকলেও সেবার মান নিয়ে পিছিয়ে রয়েছে বিমান।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

বিমানবন্দরে প্রবাসীদের ‘ভিআইপি’ সেবা দেওয়ার দাবি

দীর্ঘ ছয় মাস পর আমিরাতে কমল জ্বালানি তেলের দাম

বিজ্ঞাপন

ওমানের মাস্কাটে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি প্রবাসীর মৃত্যু

বিমানবন্দরে বিপুল পরিমাণ বিদেশি মুদ্রা সহ এক নারী যাত্রী আটক

নিষিদ্ধ মাদক পাওয়ায় জাকার্তা থেকে বাংলাদেশি কূটনীতিক প্রত্যাহার

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
প্রথমবারের মতো মহাকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ করতে যাচ্ছে ওমান ওমানে ৩ দিন যাবত নিখোঁজ এক নারী, সন্ধান চায় পুলিশ দেশের পাসপোর্ট অফিসে সার্ভার জটিলতা, দুর্ভোগে হাজারো প্রবাসী বিদ্যুৎ বিভ্রাটের কারণে ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম ব্যাহত আমিরাতে অভিবাসন আইনের বড় সংস্কার, দক্ষ পেশাজীবীদের জন্য সুবর্ণ সুযোগ প্রবাসী বাবার লাশের অপেক্ষায় দিন গুনছে পারভেজ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির মৃত্যু রেমিট্যান্সে ধ্বস, প্রবাসীদের প্রণোদনা বাড়ানোর পরামর্শ ওমানে বিপুল পরিমাণ বিদেশী মদের চোরাচালান জব্দ প্রকৌশলী প্রদীপ কুমার বড়ুয়া আর নেই মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: নিখোঁজ ২ শতাধিক বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, মূলহোতা গ্রেফতার বাংলাদেশি প্রবাসীকে সততার জন্য সম্মাননা দিলো দুবাই পুলিশ ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাকে গণধোলাই খেজুরের যত উপকারিতা সৌদিতে ক্রীতদাসের জীবন, মুক্তির আকুতি প্রবাসীদের ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু চলন্ত বিমান ফুটো হয়ে গুলি লাগল যাত্রীর গায়ে! ৬ আসন নিয়ে বিমান ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী সৌদি আরবে উড়ে উড়ে খাবার ডেলিভারি