ফ্লাইওভার থেকে তিন সন্তানকে ফেলে দিয়ে বাবার আত্মহত্যা

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৪, ২০২২ | ১২:২৭
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৪, ২০২২ | ১২:২৭
Link Copied!
ফ্লাইওভার থেকে তিন সন্তানকে ফেলে দিয়ে বাবার আত্মহত্যা

নিজের দুই শিশু সন্তানকে ফ্লাইওভার থেকে ফেলে দিয়ে হত্যা করেছেন এক বাবা। এরপর তিনি নিজেও সেখান থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। তবে পাঁচ বছর বয়সী আরেক শিশুকে ফ্লাইওভার থেকে ফেলে দেওয়া হলেও সে ভাগ্যক্রমে বেঁচে যায়। ২ আগস্ট এমন হৃদয়বিদারক ঘটনা ঘটেছে মালয়েশিয়া দেসা জায়া নামক অঞ্চলে।

দ্য স্টারের এক প্রতিবেদনে বলা হয়, এক সন্তানকে কোলে করে ফ্লাইওভারে হেঁটে যান ওই ব্যক্তি। এ সময় অন্য দুই সন্তান ওই ব্যক্তির সঙ্গে হেঁটে যাচ্ছিল। তিন সন্তানকে ছুঁড়ে ফেলে দেওয়ার কিছুক্ষণ পর ঝাঁপ দেন তিনিও। ঐ জায়গার উচ্চতা ছিল ২০ মিটার।

জানা গেছে, এ ঘটনায় ওই ব্যক্তি ছাড়া ৮ বছর বয়সী মেয়ে ও ছয় বছর বয়সী ছেলে নিহত হয়েছে। আর পাঁচ বছর বয়সী ছেলে ২০ মিটার উঁচু থেকে পড়েও বেঁচে যায়। ধারণা করা হয়, কোলে করে এই শিশুকেই নিয়ে গিয়েছিলেন ওই ব্যক্তি। তাকেই প্রথমে ছুঁড়ে ফেলেন তিনি। কিন্তু শিশুটির ভাগ্য ভালো হওয়ায় ঘাসের ওপর গিয়ে পড়ে। তবে বেঁচে গেলেও মারাত্মক আহত হয়েছে শিশুটি। সে এখন একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

বিমানবন্দরে প্রবাসীদের ‘ভিআইপি’ সেবা দেওয়ার দাবি

দীর্ঘ ছয় মাস পর আমিরাতে কমল জ্বালানি তেলের দাম

বিজ্ঞাপন

ওমানের মাস্কাটে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি প্রবাসীর মৃত্যু

বিমানবন্দরে বিপুল পরিমাণ বিদেশি মুদ্রা সহ এক নারী যাত্রী আটক

নিষিদ্ধ মাদক পাওয়ায় জাকার্তা থেকে বাংলাদেশি কূটনীতিক প্রত্যাহার

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
এদেশে প্রবাসীর স্ত্রী হওয়া কি আমার অপরাধ? প্রথমবারের মতো মহাকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ করতে যাচ্ছে ওমান ওমানে ৩ দিন যাবত নিখোঁজ এক নারী, সন্ধান চায় পুলিশ দেশের পাসপোর্ট অফিসে সার্ভার জটিলতা, দুর্ভোগে হাজারো প্রবাসী বিদ্যুৎ বিভ্রাটের কারণে ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম ব্যাহত আমিরাতে অভিবাসন আইনের বড় সংস্কার, দক্ষ পেশাজীবীদের জন্য সুবর্ণ সুযোগ প্রবাসী বাবার লাশের অপেক্ষায় দিন গুনছে পারভেজ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির মৃত্যু রেমিট্যান্সে ধ্বস, প্রবাসীদের প্রণোদনা বাড়ানোর পরামর্শ ওমানে বিপুল পরিমাণ বিদেশী মদের চোরাচালান জব্দ প্রকৌশলী প্রদীপ কুমার বড়ুয়া আর নেই মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: নিখোঁজ ২ শতাধিক বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, মূলহোতা গ্রেফতার বাংলাদেশি প্রবাসীকে সততার জন্য সম্মাননা দিলো দুবাই পুলিশ ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাকে গণধোলাই খেজুরের যত উপকারিতা সৌদিতে ক্রীতদাসের জীবন, মুক্তির আকুতি প্রবাসীদের ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু চলন্ত বিমান ফুটো হয়ে গুলি লাগল যাত্রীর গায়ে! ৬ আসন নিয়ে বিমান ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী