কর্মী নেওয়া বন্ধ ঘোষণা করল মালয়েশিয়া!

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৬, ২০২২ | ৩:২৪
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৬, ২০২২ | ৩:২৪
Link Copied!
বাংলাদেশি শ্রমিকদের মালয়েশিয়া যেতে লাগবে ৭৮ হাজার টাকা

চলতি মাসে মালয়েশিয়ায় কর্মী পাঠানোর কথা থাকলেও সাময়িক ভাবে নিয়োগ আবেদন বন্ধ ঘোষণা করেছে দেশটির মানবসম্পদ মন্ত্রণালয়। ৫ আগস্ট এক নোটিশের মাধ্যমে ঘোষণা দেয় মালয়েশিয়া। এতে অনিশ্চয়তার মধ্যে পড়ে রয়েছে বাংলাদেশ গমনিচ্ছুক কর্মীরা।

 

মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়, আগামী ১৫ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত নিয়োগ আবেদন বন্ধ থাকবে। কর্মসংস্থান (সংশোধন) আইন-২০২২ অনুসরণ করে বিদেশি কর্মীদের পদ্ধতির পর্যালোচনা সক্ষম করে ১ সেপ্টেম্বর থেকে পুনরায় নিয়োগ আবেদন চালু করা হবে এবং বিদেশি কর্মীদের আবেদনের নতুন পদ্ধতি শিগগিরই ঘোষণা করা হবে।

বিজ্ঞাপন

 

এছাড়া ১৪ আগস্টের আগে জমা দেওয়া আবেদনগুলোর প্রক্রিয়া ৩১ আগস্টের আগেই সম্পূর্ণ করা হবে।

 

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার