ওমানের বেশকিছু অঞ্চলে ভারী বৃষ্টির পূর্বাভাষ

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৭, ২০২২ | ২:২১
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৭, ২০২২ | ২:২১
Link Copied!
ওমানের বেশকিছু অঞ্চলে ভারী বৃষ্টির পূর্বাভাষ

ওমানের বেশকিছু অঞ্চলে ভারী বর্ষণের পূর্বাভাষ দিয়েছে দেশটির আবহাওয়া অধিদপ্তর। রবিবার এক বিবৃতিতে আবহাওয়া অফিস জানিয়েছে, আল উস্তা ও ধোফার অঞ্চলে ভারী বৃষ্টিপাত এবং বন্যার সম্ভাবনা রয়েছে। এছাড়াও অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে এইসব অঞ্চলে। 

এছাড়া দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। ধোফার মরুভূমি অঞ্চলের উপর ঝড় বাতাস হওয়া অব্যাহত থাকবে। সোমবার দেশটিতে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। এমতাবস্থায় নাগরিক ও প্রবাসীদের ঝুঁকিপূর্ণ অঞ্চল এড়িয়ে চলার জন্য আহ্বান জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আরো পড়ুন:

বিজ্ঞাপন

প্রবাসীদের কাছ থেকে বেশি দামে ডলার কিনছে ব্যাংক

কর্মী নেওয়া বন্ধ ঘোষণা করল মালয়েশিয়া!

সিলেটে উদ্ধার করা প্রবাসী পরিবারে আরেক জনের মৃত্যু

বিজ্ঞাপন

ইয়েমেনে যুদ্ধবিরতির মেয়াদ বাড়ানোকে স্বাগত জানালো ওমান

ওমানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৩৫ জন আহত

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ