অল্পের জন্য প্রাণে বাঁচলেন ফ্লাইটের যাত্রীরা

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৮, ২০২২ | ১:৪১
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৮, ২০২২ | ১:৪১
Link Copied!
অল্পের জন্য প্রাণে বাঁচলেন ফ্লাইটের যাত্রীরা

বিমান অবতরণ করার সময় পাইলটের বুদ্ধিমত্তায় অল্পের জন্য রক্ষা পেল যাত্রীরা। রবিবার (৭ আগস্ট) ঢাকা থেকে কলকাতাগামী আন্তর্জাতিক ফ্লাইট অবতরণের সময় বিকেল সাড়ে ৫টার দিকে কলকাতা বিমানবন্দরে একটি ঘুড়ি বিমানের সামনে উড়ে আসে। এসময় পাইলট দক্ষতার সঙ্গে সেটি এড়িয়ে যান। এতে করে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় স্পাইস জেটের এসজি ০৭৭ ফ্লাইটের যাত্রীরা।

কলকাতা বিমানবন্দর সূত্র ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছে, গতকাল বিকেলে ঢাকা থেকে কলকাতাগামী স্পাইস জেটের এসজি ০৭৭ ফ্লাইটটি কলকাতা বিমানবন্দরে অবতরণের সময় এই বিপত্তির মুখে পড়ে। বিটি কলেজ এলাকা থেকে বেশকিছু ঘুড়ি উড়ছে, সেই কথা জানিয়ে এটিসির সঙ্গে যোগাযোগ করেন পাইলট।

এরইমধ্যে হঠাৎ করে একটি ঘুড়ি বিমানের সামনে উড়ে আসে। যদিও পাইলট দক্ষতার সঙ্গে ফ্লাইটটি কলকাতা বিমানবন্দরে অবতরণ করান। বিমানবন্দর সূত্র জানায়, ডব্লিউটি ১৩ অর্থাৎ যেখান থেকে বিমান ওঠানামা করে, সেখানে সম্পূর্ণরূপে ঘুড়ি ওড়ানো নিষিদ্ধ। তারপরও কেন বিটি কলেজ চত্বরের ওই এলাকায় ঘুড়ি ওড়ানো হচ্ছিল, তা নিয়ে প্রশ্ন উঠেছে।

বিজ্ঞাপন

ইতোমধ্যেই পাইলট লকবুকে বিষয়টি উল্লেখ করে বিমানবন্দরের অপারেশন কন্ট্রোল সেন্টারে লিখিত অভিযোগ করেছেন। এর আগে, ৯৮ জন যাত্রী নিয়ে আকাশে ওড়ার আগেই রানওয়েতে পিছলে যায় ভারতীয় বিমান সংস্থা ইন্ডিগোর একটি বিমানের চাকা। ভারতের আসামের যোরহাট বিমানবন্দরে ঘটে এ ঘটনা। কলকাতাগামী বিমানটির চাকা পিছলে রানওয়ের পাশের জমির কাদায় গেঁথে যায়। তবে যাত্রীদের কারও কোনো ক্ষতি হয়নি।

আরো পড়ুন:

প্রবাসীদের কাছ থেকে বেশি দামে ডলার কিনছে ব্যাংক

বিজ্ঞাপন

কর্মী নেওয়া বন্ধ ঘোষণা করল মালয়েশিয়া!

সিলেটে উদ্ধার করা প্রবাসী পরিবারে আরেক জনের মৃত্যু

ইয়েমেনে যুদ্ধবিরতির মেয়াদ বাড়ানোকে স্বাগত জানালো ওমান

ওমানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৩৫ জন আহত

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ