বিমানবন্দরে প্রবাসীকে চর মারার ঘটনায় কাস্টম কর্মকর্তা বরখাস্ত

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৯, ২০২২ | ১:০৬
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৯, ২০২২ | ১:০৬
Link Copied!
বদলাতে শুরু করছে ঢাকা বিমানবন্দরের চিত্র

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক প্রবাসীকে চর মারার ঘটনা ঘটেছে। ৫ আগস্ট দিবাগত রাতে এই ঘটনা ঘটে। জানাগেছে, শুক্রবার রাতে মালিন্দো এয়ারের একটি ফ্লাইটে মালোয়েশিয়া থেকে ঢাকায় আসেন ইমতিয়াজ মাহমুদ নামে এক প্রবাসী। কাস্টম জোনে আসলে তাকে জিজ্ঞাসাবাদ করে এআরও সোহেল রানা। এক পর্যায়ে উত্তেজিত হয়ে সোহেল রানা প্রবাসী ইমতিয়াজের গালে চড় দেন। শুরুতে এই ঘটনা এড়ানোর চেষ্টা করলেও গণমাধ্যমে এ খবর প্রকাশ হলে চাপে পড়ে ঢাকা কাস্টম হাউস।

এঘটনায় সহকারী রাজস্ব কর্মকর্তা সোহেল রানাকে সাময়িক বরখাস্ত করেছে ঢাকা কাস্টম হাউস। ৭ আগস্ট সেই কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়। ঢাকা কাস্টম হাউসের উপ-কমিশনার মো. সানোয়ারুল কবির বলেন, সহকারী রাজস্ব কর্মকর্তা সোহেল রানাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। তবে যাত্রীকে চড় মারার ঘটনা শুরুতে অস্বীকার করে আসছেন ঢাকা কাস্টম হাউসের উক্ত কর্মকর্তারা।

প্রবাসীর সঙ্গে বাকবিতণ্ডা হলেও চড় মারার ঘটনা ঘটেনি বলেও দাবি করেন তিনি। এদিকে, নিজের দেশের বিমানবন্দরে এমন ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে প্রবাসীরা। তারা বলছেন, দেশের কান্তিকালে যখন প্রবাসীদের রেমিট্যান্সের উপর ভড় দিয়ে এগিয়ে যাচ্ছে দেশ। তাদের সাথে এমন ব্যবহার সত্যি দেশ ও জাতীর জন্য লজ্জাকর। প্রবাসীদের সাথে এমন আচরণের নেতিবাচক প্রভাব রেমিট্যান্সের উপর পড়তে পারে এমন আশঙ্কা করছেন অভিবাসন বিশেষজ্ঞরা।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

অবৈধপথে ইতালি যাত্রায় প্রাণ গেলো তাপসের!

দূতাবাসের মাধ্যমে জাতীয় পরিচয় পত্র পেতে চান আমিরাত প্রবাসীরা

বিজ্ঞাপন

ফেসবুকের ব্যবহার না বুঝায় জরিমানার মুখে অনেক ওমান প্রবাসী

ইয়েমেনে যুদ্ধবিরতির মেয়াদ বাড়ানোকে স্বাগত জানালো ওমান

ওমানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৩৫ জন আহত

আরো দেখুনঃ

আরো পড়ুন:  দেশে রেকর্ড সংখ্যক নতুন আক্রান্ত, মৃত বেড়ে ১৩১

শীর্ষ সংবাদ:
মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া ওমানে কাজের সংকট, তবুও বাংলাদেশ থেকে নতুন শ্রমিক যাওয়ার ঢল সৌদিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৮ জনের মৃত্যু কাতার বিশ্বকাপে মুসলমানের ঈমানি শক্তির প্রমাণ পাওয়া গেল- অভিনেতা সিদ্দিক এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ হাই ভোল্টেজ বৈদ্যুতিক লাইনে বিধ্বস্ত প্লেন দ্বিতীয় দিনে মেক্সিকান সমর্থকের ইসলাম গ্রহণ লাগেজে জ্যান্ত বিড়াল, ধরা পড়ল বিমানবন্দরে ২৫ দিনে এলো ১৩৪ কোটি ৭১ লাখ ডলার রেমিট্যান্স সৌদিতে ব্যাপক ধরপাকড়, এক সপ্তাহে ১৬ হাজার অবৈধ প্রবাসী গ্রেফতার ওমানে খোলা স্থানে ময়লা ফেললে ১০০ রিয়াল জরিমানা