বিমানবন্দরে প্রবাসীকে চর মারার ঘটনায় কাস্টম কর্মকর্তা বরখাস্ত

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৯, ২০২২ | ১:০৬
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৯, ২০২২ | ১:০৬
Link Copied!
কফিনবন্দি হয়ে বাড়ি ফিরলেন প্রবাসী ওহিদুল

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক প্রবাসীকে চর মারার ঘটনা ঘটেছে। ৫ আগস্ট দিবাগত রাতে এই ঘটনা ঘটে। জানাগেছে, শুক্রবার রাতে মালিন্দো এয়ারের একটি ফ্লাইটে মালোয়েশিয়া থেকে ঢাকায় আসেন ইমতিয়াজ মাহমুদ নামে এক প্রবাসী। কাস্টম জোনে আসলে তাকে জিজ্ঞাসাবাদ করে এআরও সোহেল রানা। এক পর্যায়ে উত্তেজিত হয়ে সোহেল রানা প্রবাসী ইমতিয়াজের গালে চড় দেন। শুরুতে এই ঘটনা এড়ানোর চেষ্টা করলেও গণমাধ্যমে এ খবর প্রকাশ হলে চাপে পড়ে ঢাকা কাস্টম হাউস।

এঘটনায় সহকারী রাজস্ব কর্মকর্তা সোহেল রানাকে সাময়িক বরখাস্ত করেছে ঢাকা কাস্টম হাউস। ৭ আগস্ট সেই কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়। ঢাকা কাস্টম হাউসের উপ-কমিশনার মো. সানোয়ারুল কবির বলেন, সহকারী রাজস্ব কর্মকর্তা সোহেল রানাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। তবে যাত্রীকে চড় মারার ঘটনা শুরুতে অস্বীকার করে আসছেন ঢাকা কাস্টম হাউসের উক্ত কর্মকর্তারা।

প্রবাসীর সঙ্গে বাকবিতণ্ডা হলেও চড় মারার ঘটনা ঘটেনি বলেও দাবি করেন তিনি। এদিকে, নিজের দেশের বিমানবন্দরে এমন ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে প্রবাসীরা। তারা বলছেন, দেশের কান্তিকালে যখন প্রবাসীদের রেমিট্যান্সের উপর ভড় দিয়ে এগিয়ে যাচ্ছে দেশ। তাদের সাথে এমন ব্যবহার সত্যি দেশ ও জাতীর জন্য লজ্জাকর। প্রবাসীদের সাথে এমন আচরণের নেতিবাচক প্রভাব রেমিট্যান্সের উপর পড়তে পারে এমন আশঙ্কা করছেন অভিবাসন বিশেষজ্ঞরা।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

অবৈধপথে ইতালি যাত্রায় প্রাণ গেলো তাপসের!

দূতাবাসের মাধ্যমে জাতীয় পরিচয় পত্র পেতে চান আমিরাত প্রবাসীরা

বিজ্ঞাপন

ফেসবুকের ব্যবহার না বুঝায় জরিমানার মুখে অনেক ওমান প্রবাসী

ইয়েমেনে যুদ্ধবিরতির মেয়াদ বাড়ানোকে স্বাগত জানালো ওমান

ওমানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৩৫ জন আহত

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
প্রথমবারের মতো মহাকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ করতে যাচ্ছে ওমান ওমানে ৩ দিন যাবত নিখোঁজ এক নারী, সন্ধান চায় পুলিশ দেশের পাসপোর্ট অফিসে সার্ভার জটিলতা, দুর্ভোগে হাজারো প্রবাসী বিদ্যুৎ বিভ্রাটের কারণে ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম ব্যাহত আমিরাতে অভিবাসন আইনের বড় সংস্কার, দক্ষ পেশাজীবীদের জন্য সুবর্ণ সুযোগ প্রবাসী বাবার লাশের অপেক্ষায় দিন গুনছে পারভেজ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির মৃত্যু রেমিট্যান্সে ধ্বস, প্রবাসীদের প্রণোদনা বাড়ানোর পরামর্শ ওমানে বিপুল পরিমাণ বিদেশী মদের চোরাচালান জব্দ প্রকৌশলী প্রদীপ কুমার বড়ুয়া আর নেই মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: নিখোঁজ ২ শতাধিক বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, মূলহোতা গ্রেফতার বাংলাদেশি প্রবাসীকে সততার জন্য সম্মাননা দিলো দুবাই পুলিশ ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাকে গণধোলাই খেজুরের যত উপকারিতা সৌদিতে ক্রীতদাসের জীবন, মুক্তির আকুতি প্রবাসীদের ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু চলন্ত বিমান ফুটো হয়ে গুলি লাগল যাত্রীর গায়ে! ৬ আসন নিয়ে বিমান ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী সৌদি আরবে উড়ে উড়ে খাবার ডেলিভারি