কাতার যাওয়ার পথে মারা গেলেন হাদিউল হক

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৯, ২০২২ | ৫:২৮
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৯, ২০২২ | ৫:২৮
Link Copied!
কাতার যাওয়ার পথে মারা গেলেন হাদিউল হক

কাতার যাওয়ার উদ্দেশ্যে পরিবারের সবার কাছ থেকে বিদায় নেন  হাদিউল হক। এরপর গাড়ি নিয়ে এয়ারপোর্টের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন। কিন্তু ভাগ্যের নির্মমতায় কাতারের পরিবর্তে পরপারে পারি জমান হাদিউল। মঙ্গলবার (৯ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ি ইউনিয়নের পাশে সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে পারি জমান তিনি। 

সিলেটের গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, মারা যাওয়া হাদিউল হক কাতার যাচ্ছিলেন। আজ সকালে নিজ বাড়ি থেকে সিলেট বিমানবন্দরের উদ্দেশে তিনি রওয়ানা হয়েছিলেন। পথে গোলাপগঞ্জের ফুলবাড়ি ইউনিয়ন সংলগ্ন স্থানে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত হাদিউল হক মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ফকিরের বাজার পাকশাইল গ্রামের এমদাদুল হকের ছেলে। দুর্ঘটনার পর তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক হাদিউলকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। তারা সবাই সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন। হাদিউলের এমন মৃত্যুতে শোঁকের ছায়া নেমে এসেছে পরিবারের মাঝে। 

বিজ্ঞাপন

আরো পড়ুন:

অবৈধপথে ইতালি যাত্রায় প্রাণ গেলো তাপসের!

দূতাবাসের মাধ্যমে জাতীয় পরিচয় পত্র পেতে চান আমিরাত প্রবাসীরা

বিজ্ঞাপন

ফেসবুকের ব্যবহার না বুঝায় জরিমানার মুখে অনেক ওমান প্রবাসী

ইয়েমেনে যুদ্ধবিরতির মেয়াদ বাড়ানোকে স্বাগত জানালো ওমান

ওমানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৩৫ জন আহত

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ