গ্রেফতার এড়াতে নিজেকে উড়িয়ে দিল সৌদি যুবক, আহত ৪

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ১৩, ২০২২ | ১:০৬
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ১৩, ২০২২ | ১:০৬
Link Copied!
গ্রেফতার এড়াতে নিজেকে উড়িয়ে দিল সৌদি যুবক, আহত ৪

সৌদি আরবের বোমা বিস্ফোরণের ঘটনায় জড়িত থাকার সন্দেহে এক সৌদি যুবককে গ্রেফতার করতে গেলে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে বিস্ফোরণে নিজেকে উড়িয়ে দিয়েছেন সৌদি যুবক, এ ঘটনায় আরও চার জন আহত হয়েছে।

নিরাপত্তা বাহিনীর একজন মুখপাত্র বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তার খোঁজ পেয়ে জেদ্দার কাছে আল সামেরে তাকে গ্রেফতার করতে গিয়েছিল। কিন্তু ওই যুবক তাদের উপস্থিতি টের পেয়ে সুইসাইড ভেস্টের মাধ্যমে নিজেকে উড়িয়ে দের। এই ঘটনায় পাকিস্তানের একজন নাগরিকসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়।

খবর থেকে জানা যায়, আল সেহরি নামে এই যুবককে কর্তৃপক্ষ একটি মসজিদে হামলার জন্য বিগত ৭ বছর ধরে খুঁজছিল। ২০১৫ সালে ওই আত্মঘাতী হামলায় সৌদি নিরাপত্তা বাহিনীর ১২ সদস্য নিহত হন।
সূত্র: আল আরাবিয়া

বিজ্ঞাপন

আরো পড়ুন:

কাতার যাওয়ার পথে মারা গেলেন হাদিউল হক

বাংলাদেশকে ১৮ টি দামী ঘোড়া উপহার দিলো কাতার

বিজ্ঞাপন

বিমানবন্দরে প্রবাসীকে চর মারার ঘটনায় কাস্টম কর্মকর্তা বরখাস্ত

ওমানে আবহাওয়া নিয়ে ভুল তথ্য দিলে ৫০ হাজার রিয়াল জরিমানা!

ওমানে যুগান্তকারী আইন, স্পন্সর ছাড়াই ব্যবসা করতে পারবে প্রবাসীরা

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ