এবার বেহেশত নিয়ে যা বললেন বাণিজ্যমন্ত্রী

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ১৪, ২০২২ | ৪:৫৩
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ১৪, ২০২২ | ৪:৫৩
Link Copied!
এবার বেহেশত নিয়ে যা বললেন বাণিজ্যমন্ত্রী

জীবিত অবস্থায় বেহেশত পাওয়া যায় না উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, জিনিসপত্রের দাম বাড়লে মানুষের কষ্ট হবে। তবে কে বলেছেন দেশের মানুষ বেহেশতে আছে, আমি তা জানি না। বেহেশত-দোজখ তো মানুষ মারা গেলে বুঝতে পারে। রোববার (১৪ আগস্ট) সকালে তিন দিনের সফরে রংপুরে এসে নগরীর সেন্ট্রাল রোডের বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।

বিরোধী দল হিসেবে বিএনপি ও জাতীয় পার্টির আন্দোলন করার অধিকার আছে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, তারাও ক্ষমতায় ছিল। কিন্তু তাদের আন্দোলন হতে হবে গণতান্ত্রিক ধারায়। তাহলে দেশে গণতান্ত্রিক চর্চাটা অব্যাহত থাকবে।

এ সময় রংপুর মহানগর, জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করেন। এরপর সেখান থেকে গাড়িবহরে করে রংপুরে আসেন। তিনি দুপুরে রংপুর নগরীতে এবং বিকেলে তার সংসদীয় এলাকা কাউনিয়াতে একটি অনুষ্ঠানে অংশ নেবেন।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

মালয়েশিয়ায় বাড়ছে ম্যালেরিয়া, প্রবাসীদের সতর্ক থাকার আহ্বান

পাহাড় থেকে ৬ জনকে উদ্ধার করেছে ওমান পুলিশ

বিজ্ঞাপন

সৌদি প্রবাসীদের বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান জানালেন রাষ্ট্রদূত

ভাইরাল পাকিস্তানি যুবকের সঙ্গে দেখা করলেন দুবাইয়ের যুবরাজ

কাতারে বৃদ্ধি পাচ্ছে বাংলাদেশি পোশাকের চাহিদা, বিনিয়োগ বাড়াচ্ছে প্রবাসীরা

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ