প্রবাসীর আয়ের টাকায় কেনা জমির ভাগ চাওয়ায় প্রবাসীকেই খুন

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ১৬, ২০২২ | ৯:২৫
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ১৬, ২০২২ | ৯:২৫
Link Copied!
প্রবাসীর আয়ের টাকায় কেনা জমির ভাগ চাওয়ায় প্রবাসীকেই খুন

যে প্রিয়জনদের মুখে হাঁসি ফুটাতে নিজের সব স্বাদ আহ্লাদ বিসর্জন দিলেন, সেই প্রিয়জনদের হাতেই প্রাণ হারালেন কেতাব আলী নামে এক প্রবাসী। সূত্রে জানাগেছে, প্রবাসে থেকে আয়ের টাকা স্ত্রীর কাছে পাঠাতেন কেতাব আলী। সেই টাকায় তার শ্বশুর জমি কিনে তিন সন্তানকে ভাগ করে দেন। দেশে ফিরে কেতাব আলী তার শ্বশুরের কাছে তার আয়ের টাকায় কেনা জমি দাবি করলে শ্বশুর তা দিতে নারাজ। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে দীর্ঘদিনের কোন্দল চলে আসছে। পরে শ্বশুরের কেনা জমি নিজের দাবি করে চাষাবাদ করতে গেলে শ্যালকের শাবলের আঘাতে নিহত হন কেতাব আলী এমন অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানার জয়নগর ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ সময় শ্যালককে আটক করা হলেও শ্বশুর সেরাজ আলী পরিবার নিয়ে পালিয়ে গেছেন। কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জোবায়ের বলেন, নিহত কেতাব আলী সরদার (৫০) কাজীরহাট থানার আন্ধারমানিক ইউনিয়নের আন্ধারমানিক গ্রামের মৃত বেলায়েত সরদারের ছেলে।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রবাস থেকে কেতাব আলী স্ত্রীর কাছে টাকা পাঠাতেন। সেই টাকা শ্বশুর সেরাজ আলী নিজ নামে জমি কিনে তার তিন ছেলে ও এক মেয়ের মধ্যে বণ্টন করে দেন। এ নিয়ে কেতাব আলীর সঙ্গে শ্বশুর পরিবারের বিরোধ শুরু হয়। বিরোধীয় জমিতে মঙ্গলবার সকালে চাষাবাদ করতে যান কেতাব আলী।

বিজ্ঞাপন

এ সময় শ্বশুর সেরাজ আলী ও শ্যালক টিপুসহ অন্যরা এসে বাধা দিলে দুপক্ষের মধ্যে মারামারি হয়। এতে কেতাব আলী নিহত ও শ্যালক টিপু গুরুতর আহত হন। কাজীরহাট থানার ওসি মো. জোবায়ের বলেন, হত্যায় অভিযুক্ত শ্যালক টিপু হাওলাদারকে আমরা আহত অবস্থায় আটক করেছি। তিনি নিহত কেতাব আলীর দায়ের কোপে আহত হন। শ্বশুর পলাতক হলেও তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরো পড়ুন:

কুয়েতে চলছে কঠোর অভিযান, তিন শতাধিক প্রবাসী গ্রেফতার

বিজ্ঞাপন

সৌদিতে শ্রম আইন সংস্কার, সুবিধা পাবে নারী শ্রমিকেরা

শারজায় অনুষ্ঠিত হচ্ছে তিন দিনব্যাপী প্রবাসী উৎসব

বিমানবন্দরে কাটা লাগেজ নিয়ে বিড়ম্বনায় যাত্রীরা

১৪০০ কোটি টাকা পাচারের ‘মূল হোতা’ গ্রেফতার

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার