প্রবাসীর আয়ের টাকায় কেনা জমির ভাগ চাওয়ায় প্রবাসীকেই খুন

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ১৬, ২০২২ | ৯:২৫
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ১৬, ২০২২ | ৯:২৫
Link Copied!
প্রবাসীর আয়ের টাকায় কেনা জমির ভাগ চাওয়ায় প্রবাসীকেই খুন

যে প্রিয়জনদের মুখে হাঁসি ফুটাতে নিজের সব স্বাদ আহ্লাদ বিসর্জন দিলেন, সেই প্রিয়জনদের হাতেই প্রাণ হারালেন কেতাব আলী নামে এক প্রবাসী। সূত্রে জানাগেছে, প্রবাসে থেকে আয়ের টাকা স্ত্রীর কাছে পাঠাতেন কেতাব আলী। সেই টাকায় তার শ্বশুর জমি কিনে তিন সন্তানকে ভাগ করে দেন। দেশে ফিরে কেতাব আলী তার শ্বশুরের কাছে তার আয়ের টাকায় কেনা জমি দাবি করলে শ্বশুর তা দিতে নারাজ। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে দীর্ঘদিনের কোন্দল চলে আসছে। পরে শ্বশুরের কেনা জমি নিজের দাবি করে চাষাবাদ করতে গেলে শ্যালকের শাবলের আঘাতে নিহত হন কেতাব আলী এমন অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানার জয়নগর ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ সময় শ্যালককে আটক করা হলেও শ্বশুর সেরাজ আলী পরিবার নিয়ে পালিয়ে গেছেন। কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জোবায়ের বলেন, নিহত কেতাব আলী সরদার (৫০) কাজীরহাট থানার আন্ধারমানিক ইউনিয়নের আন্ধারমানিক গ্রামের মৃত বেলায়েত সরদারের ছেলে।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রবাস থেকে কেতাব আলী স্ত্রীর কাছে টাকা পাঠাতেন। সেই টাকা শ্বশুর সেরাজ আলী নিজ নামে জমি কিনে তার তিন ছেলে ও এক মেয়ের মধ্যে বণ্টন করে দেন। এ নিয়ে কেতাব আলীর সঙ্গে শ্বশুর পরিবারের বিরোধ শুরু হয়। বিরোধীয় জমিতে মঙ্গলবার সকালে চাষাবাদ করতে যান কেতাব আলী।

বিজ্ঞাপন

এ সময় শ্বশুর সেরাজ আলী ও শ্যালক টিপুসহ অন্যরা এসে বাধা দিলে দুপক্ষের মধ্যে মারামারি হয়। এতে কেতাব আলী নিহত ও শ্যালক টিপু গুরুতর আহত হন। কাজীরহাট থানার ওসি মো. জোবায়ের বলেন, হত্যায় অভিযুক্ত শ্যালক টিপু হাওলাদারকে আমরা আহত অবস্থায় আটক করেছি। তিনি নিহত কেতাব আলীর দায়ের কোপে আহত হন। শ্বশুর পলাতক হলেও তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরো পড়ুন:

কুয়েতে চলছে কঠোর অভিযান, তিন শতাধিক প্রবাসী গ্রেফতার

বিজ্ঞাপন

সৌদিতে শ্রম আইন সংস্কার, সুবিধা পাবে নারী শ্রমিকেরা

শারজায় অনুষ্ঠিত হচ্ছে তিন দিনব্যাপী প্রবাসী উৎসব

বিমানবন্দরে কাটা লাগেজ নিয়ে বিড়ম্বনায় যাত্রীরা

১৪০০ কোটি টাকা পাচারের ‘মূল হোতা’ গ্রেফতার

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
প্রথমবারের মতো মহাকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ করতে যাচ্ছে ওমান ওমানে ৩ দিন যাবত নিখোঁজ এক নারী, সন্ধান চায় পুলিশ দেশের পাসপোর্ট অফিসে সার্ভার জটিলতা, দুর্ভোগে হাজারো প্রবাসী বিদ্যুৎ বিভ্রাটের কারণে ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম ব্যাহত আমিরাতে অভিবাসন আইনের বড় সংস্কার, দক্ষ পেশাজীবীদের জন্য সুবর্ণ সুযোগ প্রবাসী বাবার লাশের অপেক্ষায় দিন গুনছে পারভেজ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির মৃত্যু রেমিট্যান্সে ধ্বস, প্রবাসীদের প্রণোদনা বাড়ানোর পরামর্শ ওমানে বিপুল পরিমাণ বিদেশী মদের চোরাচালান জব্দ প্রকৌশলী প্রদীপ কুমার বড়ুয়া আর নেই মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: নিখোঁজ ২ শতাধিক বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, মূলহোতা গ্রেফতার বাংলাদেশি প্রবাসীকে সততার জন্য সম্মাননা দিলো দুবাই পুলিশ ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাকে গণধোলাই খেজুরের যত উপকারিতা সৌদিতে ক্রীতদাসের জীবন, মুক্তির আকুতি প্রবাসীদের ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু চলন্ত বিমান ফুটো হয়ে গুলি লাগল যাত্রীর গায়ে! ৬ আসন নিয়ে বিমান ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী সৌদি আরবে উড়ে উড়ে খাবার ডেলিভারি