আরব আমিরাতের সর্বোচ্চ পুরস্কার পেলেন পাকিস্তানের সেনাপ্রধান

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ১৭, ২০২২ | ৪:৪৮
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ১৭, ২০২২ | ৪:৪৮
Link Copied!
আরব আমিরাতের সর্বোচ্চ পুরস্কার পেলেন পাকিস্তানের সেনাপ্রধান

আমিরাতের সর্বোচ্চ পুরস্কার পেলেন পাকিস্তানের সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া। মঙ্গলবার (১৬ আগস্ট) বাজওয়াকে ‘অর্ডার অব জায়েদ’ পুরস্কার প্রদান করে দেশটি। এটি আরব আমিরাতের সর্বোচ্চ বেসামরিক পদক। বুধবার (১৭ আগস্ট) পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য নিউজ ইন্টারন্যাশনাল এক প্রতিবেদনে জানিয়েছে, সংযুক্ত আরব আমিরাতের প্রেসিডেন্ট মোহাম্মদ বিন জায়েদ পাকিস্তানের সেনাপ্রধান ও চিফ অব আর্মি স্টাফ (সিওএএস) জেনারেল কামার জাভেদ বাজওয়াকে সর্বোচ্চ বেসামরিক পুরস্কার ‘অর্ডার অব জায়েদ’ প্রদান করেছেন।

রাজধানী আবুধাবিতে একটি অনুষ্ঠানে জেনারেল বাজওয়ার হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়। সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ, চীনের প্রেসিডেন্ট শি জিনপিং, সাবেক মার্কিন প্রেসিডেন্ট জর্জ বুশ, জার্মান চ্যান্সেলর অ্যাঞ্জেলা মেরকেলসহ অন্যান্য বড় বৈশ্বিক ও জিসিসি নেতারা ইতোপূর্বে এই পুরস্কার পেয়েছেন। পাকিস্তানের সেনাপ্রধানের আগে সর্বশেষ ২০২১ সালের ডিসেম্বরে সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান এই পুরস্কার পেয়েছিলেন।

আরো পড়ুন:

বিজ্ঞাপন

কুয়েতে চলছে কঠোর অভিযান, তিন শতাধিক প্রবাসী গ্রেফতার

সৌদিতে শ্রম আইন সংস্কার, সুবিধা পাবে নারী শ্রমিকেরা

শারজায় অনুষ্ঠিত হচ্ছে তিন দিনব্যাপী প্রবাসী উৎসব

বিজ্ঞাপন

বিমানবন্দরে কাটা লাগেজ নিয়ে বিড়ম্বনায় যাত্রীরা

১৪০০ কোটি টাকা পাচারের ‘মূল হোতা’ গ্রেফতার

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
প্রথমবারের মতো মহাকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ করতে যাচ্ছে ওমান ওমানে ৩ দিন যাবত নিখোঁজ এক নারী, সন্ধান চায় পুলিশ দেশের পাসপোর্ট অফিসে সার্ভার জটিলতা, দুর্ভোগে হাজারো প্রবাসী বিদ্যুৎ বিভ্রাটের কারণে ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম ব্যাহত আমিরাতে অভিবাসন আইনের বড় সংস্কার, দক্ষ পেশাজীবীদের জন্য সুবর্ণ সুযোগ প্রবাসী বাবার লাশের অপেক্ষায় দিন গুনছে পারভেজ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির মৃত্যু রেমিট্যান্সে ধ্বস, প্রবাসীদের প্রণোদনা বাড়ানোর পরামর্শ ওমানে বিপুল পরিমাণ বিদেশী মদের চোরাচালান জব্দ প্রকৌশলী প্রদীপ কুমার বড়ুয়া আর নেই মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: নিখোঁজ ২ শতাধিক বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, মূলহোতা গ্রেফতার বাংলাদেশি প্রবাসীকে সততার জন্য সম্মাননা দিলো দুবাই পুলিশ ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাকে গণধোলাই খেজুরের যত উপকারিতা সৌদিতে ক্রীতদাসের জীবন, মুক্তির আকুতি প্রবাসীদের ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু চলন্ত বিমান ফুটো হয়ে গুলি লাগল যাত্রীর গায়ে! ৬ আসন নিয়ে বিমান ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী সৌদি আরবে উড়ে উড়ে খাবার ডেলিভারি