আরব আমিরাতের সর্বোচ্চ পুরস্কার পেলেন পাকিস্তানের সেনাপ্রধান

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ১৭, ২০২২ | ৪:৪৮
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ১৭, ২০২২ | ৪:৪৮
Link Copied!
আরব আমিরাতের সর্বোচ্চ পুরস্কার পেলেন পাকিস্তানের সেনাপ্রধান

আমিরাতের সর্বোচ্চ পুরস্কার পেলেন পাকিস্তানের সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া। মঙ্গলবার (১৬ আগস্ট) বাজওয়াকে ‘অর্ডার অব জায়েদ’ পুরস্কার প্রদান করে দেশটি। এটি আরব আমিরাতের সর্বোচ্চ বেসামরিক পদক। বুধবার (১৭ আগস্ট) পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য নিউজ ইন্টারন্যাশনাল এক প্রতিবেদনে জানিয়েছে, সংযুক্ত আরব আমিরাতের প্রেসিডেন্ট মোহাম্মদ বিন জায়েদ পাকিস্তানের সেনাপ্রধান ও চিফ অব আর্মি স্টাফ (সিওএএস) জেনারেল কামার জাভেদ বাজওয়াকে সর্বোচ্চ বেসামরিক পুরস্কার ‘অর্ডার অব জায়েদ’ প্রদান করেছেন।

রাজধানী আবুধাবিতে একটি অনুষ্ঠানে জেনারেল বাজওয়ার হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়। সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ, চীনের প্রেসিডেন্ট শি জিনপিং, সাবেক মার্কিন প্রেসিডেন্ট জর্জ বুশ, জার্মান চ্যান্সেলর অ্যাঞ্জেলা মেরকেলসহ অন্যান্য বড় বৈশ্বিক ও জিসিসি নেতারা ইতোপূর্বে এই পুরস্কার পেয়েছেন। পাকিস্তানের সেনাপ্রধানের আগে সর্বশেষ ২০২১ সালের ডিসেম্বরে সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান এই পুরস্কার পেয়েছিলেন।

আরো পড়ুন:

বিজ্ঞাপন

কুয়েতে চলছে কঠোর অভিযান, তিন শতাধিক প্রবাসী গ্রেফতার

সৌদিতে শ্রম আইন সংস্কার, সুবিধা পাবে নারী শ্রমিকেরা

শারজায় অনুষ্ঠিত হচ্ছে তিন দিনব্যাপী প্রবাসী উৎসব

বিজ্ঞাপন

বিমানবন্দরে কাটা লাগেজ নিয়ে বিড়ম্বনায় যাত্রীরা

১৪০০ কোটি টাকা পাচারের ‘মূল হোতা’ গ্রেফতার

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার