পুলিশকে গালাগাল করতে ১২ হাজার বার ফোন!

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২০, ২০২২ | ২:৩২
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২০, ২০২২ | ২:৩২
Link Copied!
পুলিশকে গালাগাল করতে ১২ হাজার বার ফোন!

বারবার পুলিশের জরুরি সেবার নম্বরে কল করতেন এক নারী। ফোন তোলা মাত্রই পুলিশ কর্মকর্তাদের গালিগালাজ করতেন তিনি। বছরে ১২ হাজার বার গালাগাল করেছেন ওই নারী।

জরুরি সেবার নম্বরের অপপ্রয়োগের অভিযোগে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার ওই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, পিনেলাস কাউন্টির বাসিন্দা কার্লা জেফারসন প্রায়ই ৯১১ নম্বরে ফোন করতেন। কর্মকর্তারা ফোন তুলতেই তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করতেন। গত আট মাসে কার্লা ১২ হাজার ৫১২ বার ফোন করেছেন। আর গালাগালও করেছেন।

সেন্ট পিটার্সবার্গ পুলিশের মুখপাত্র ইয়োলান্ডা ফার্নান্দেজ ফক্স ১৩-কে বলেছেন, এটা এমন বিষয় নয় যে ফোন করে পুলিশকে দুদিন গালাগাল দিলাম। এই নারী সব সীমা ছাড়িয়ে গেছেন।

বিজ্ঞাপন

ফার্নান্দেজ জানান, ২৪ ঘণ্টায় ৫১২ বার ফোন করেছেন ওই নারী। প্রথমে তার সঙ্গে খুব ভদ্রভাবেই কথা বলতেন কর্মকর্তারা। কিন্তু ক্রমশ তার হেনস্থা করার সীমা ছাড়িয়ে যাচ্ছিল, আর সে কারণেই নারীর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হয়েছে।

আরো পড়ুন:

হুন্ডি কী বা হুন্ডি কাকে বলে ?

বিজ্ঞাপন

মালয়েশিয়াগামী কর্মীদের জন্য সুখবর

ওমান প্রবাসীদের উদ্দেশ্যে বিশেষ ঘোষণা

নতুন অভিবাসী আইনে বাড়ছে কারাদণ্ড, কমছে জরিমানা

প্রবাসীর আয়ের টাকায় কেনা জমির ভাগ চাওয়ায় প্রবাসীকেই খুন

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ