বিমানবন্দরে ঘুমানোর ব্যবস্থা চালু

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২২, ২০২২ | ১২:০৭
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২২, ২০২২ | ১২:০৭
Link Copied!
বিমানবন্দরে ঘুমানোর ব্যবস্থা চালু

বিমানবন্দরেই ঘুমিয়ে নিতে পারবেন যাত্রীরা। দীর্ঘ যাত্রায়, ক্লান্ত হয়ে পড়েন অনেকেই তাদের কথা মাথায় রেখে ‘স্লিপিং পড’ পরিষেবা চালু করল চেন্নাই বিমানবন্দরে। ১৮ আগস্ট চেন্নাই বিমানবন্দরের কর্মকর্তা শরদ কুমার পডগুলোর উদ্বোধন করেন। বিমানবন্দর কর্তৃপক্ষ জানান, বিমান বদলের জন্য যাদের দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়, কিংবা যারা দীর্ঘ পথে বিমানযাত্রা করছেন, এই পরিষেবা চালু হলে অনেকটাই সুবিধা হবে তাদের।

চেন্নাই বিমানবন্দরে চালু হলো ‘স্লিপিং পড’

পডগুলোর ভেতরে শুয়ে বিশ্রাম নিতে পারবে যাত্রীরা। একটি পডে থাকবে একটি করে বিছানা। সেই বিছানায় থাকার সুযোগ পাবেন একজনই। তবে ১২ বছরের কম বয়সী শিশু থাকলে তাকেও সঙ্গে নেওয়া যাবে। পডগুলোর ভেতরে থাকবে, বই পড়ার আলো, ব্যাগ রাখার জায়গা ও ফোন কিংবা ল্যাপটপে চার্জ দেওয়ার ব্যবস্থাও। ঘণ্টার ভিত্তিতে ভাড়া নেওয়া যাবে এই পডগুলো।

এতে করে যেসব যাত্রীর দীর্ঘ ট্রানজিট থাকবে, তাদের আর বিমানবন্দরে বিরক্তিকর সময় কাটাতে হবেনা। অল্প খরচে বিমানবন্দরের ভিতরই ঘুমাতে পারবেন যাত্রীরা। এতে যেমনিভাবে যাত্রীদের খরচ কমে আসবে তেমনিভাবে ফ্লাইট মিস হওয়ার মতো ঘটনাও অনেক কমে আসবে বলে মনে করছেন অনেকেই।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

কাতারের শ্রম বাজার খোলার পূর্বাভাষ!

প্রবাসীরা আমাদের মাথার মুকুট: পরিকল্পনামন্ত্রী

বিজ্ঞাপন

সৌদি আরবে কর্মরত অবস্থায় মারা গেলেন দুই প্রবাসী

রেমিট্যান্সের প্রণোদনা ৪ শতাংশ করার দাবী আমিরাত প্রেসক্লাবের

বিনা খরচে প্রবাসীদের মরদেহ দেশে পাঠাতে কুয়েত প্রবাসীদের আহ্বান

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ