বান্ধবী সহ হাতেনাতে আটক, স্বামীকে বেদম জুতোপেটা স্ত্রীর

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২২, ২০২২ | ২:২০
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২২, ২০২২ | ২:২০
Link Copied!
বান্ধবী সহ হাতেনাতে আটক, স্বামীকে বেদম জুতোপেটা স্ত্রীর

বাড়িতে স্ত্রীকে রেখে গাড়িতে বান্ধবীকে নিয়ে ঘুরছিলেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এক নেতা। কিন্তু বান্ধবীকে নিয়ে ঘুরে বেড়ানোর সেই খবর মুহূর্তের মধ্যে পৌঁছে যায় স্ত্রীর কাছে। ছুটে যান তিনি, মাঝরাস্তায় স্বামীকে গাড়ি থেকে নামিয়ে ফেলেন। ঘটনার শেষ এখানেই নয়, গাড়ি থেকে নামিয়ে স্বামীকে বেধড়ক জুতাপেটা করলেন তিনি।

চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বুন্দেলখণ্ডের জুহি থানা এলাকায়। বিজেপি নেতাকে শাশুড়ির পাশাপাশি আরও কয়েকজন জুতোপেটা করেন। আর স্বামীকে জুতোপেটার ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েও দিয়েছেন স্ত্রী।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যম বলছে, স্ত্রী ও শাশুড়ির হাতে বেধড়ক জুতোপেটার শিকার এই বিজেপি নেতার নাম মোহিত সোনকার। তিনি বুন্দেলখণ্ডের বিজেপি সভাপতি। এখন সামাজিক যোগাযোগমাধ্যমে তার মার খাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে। স্বামী অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এমন সন্দেহ থেকে তাকে মারধর করেন স্ত্রী। এমনকি, স্ত্রী ও শাশুড়ির জুতোপেটা থেকে বান্ধবীকেও রক্ষা করতে পারেননি বিজেপি নেতা। তাকেও ব্যাপক মারধর করা হয়।

বিজ্ঞাপন

এই খবর পেয়ে প্রায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় জুহি থানার পুলিশ। দুই পক্ষকেই থানায় নিয়ে যায় তারা। এরপর বিজেপি নেতার বিরুদ্ধে তার স্ত্রী মণি সোনকর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে বলে জানিয়েছে। অন্যদিকে, বিজেপি নেতার স্ত্রীর হাতে এই মার খাওয়া নিয়ে কটাক্ষ শুরু করেছেন সেখানকার বিরোধীদলীয় রাজনৈতিক নেতারা।

আরো পড়ুন:

কাতারের শ্রম বাজার খোলার পূর্বাভাষ!

বিজ্ঞাপন

প্রবাসীরা আমাদের মাথার মুকুট: পরিকল্পনামন্ত্রী

সৌদি আরবে কর্মরত অবস্থায় মারা গেলেন দুই প্রবাসী

রেমিট্যান্সের প্রণোদনা ৪ শতাংশ করার দাবী আমিরাত প্রেসক্লাবের

বিনা খরচে প্রবাসীদের মরদেহ দেশে পাঠাতে কুয়েত প্রবাসীদের আহ্বান

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
এদেশে প্রবাসীর স্ত্রী হওয়া কি আমার অপরাধ? প্রথমবারের মতো মহাকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ করতে যাচ্ছে ওমান ওমানে ৩ দিন যাবত নিখোঁজ এক নারী, সন্ধান চায় পুলিশ দেশের পাসপোর্ট অফিসে সার্ভার জটিলতা, দুর্ভোগে হাজারো প্রবাসী বিদ্যুৎ বিভ্রাটের কারণে ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম ব্যাহত আমিরাতে অভিবাসন আইনের বড় সংস্কার, দক্ষ পেশাজীবীদের জন্য সুবর্ণ সুযোগ প্রবাসী বাবার লাশের অপেক্ষায় দিন গুনছে পারভেজ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির মৃত্যু রেমিট্যান্সে ধ্বস, প্রবাসীদের প্রণোদনা বাড়ানোর পরামর্শ ওমানে বিপুল পরিমাণ বিদেশী মদের চোরাচালান জব্দ প্রকৌশলী প্রদীপ কুমার বড়ুয়া আর নেই মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: নিখোঁজ ২ শতাধিক বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, মূলহোতা গ্রেফতার বাংলাদেশি প্রবাসীকে সততার জন্য সম্মাননা দিলো দুবাই পুলিশ ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাকে গণধোলাই খেজুরের যত উপকারিতা সৌদিতে ক্রীতদাসের জীবন, মুক্তির আকুতি প্রবাসীদের ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু চলন্ত বিমান ফুটো হয়ে গুলি লাগল যাত্রীর গায়ে! ৬ আসন নিয়ে বিমান ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী