সোমবার, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বান্ধবী সহ হাতেনাতে আটক, স্বামীকে বেদম জুতোপেটা স্ত্রীর

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২২, ২০২২ | ২:২০
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২২, ২০২২ | ২:২০
Link Copied!
বান্ধবী সহ হাতেনাতে আটক, স্বামীকে বেদম জুতোপেটা স্ত্রীর

বাড়িতে স্ত্রীকে রেখে গাড়িতে বান্ধবীকে নিয়ে ঘুরছিলেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এক নেতা। কিন্তু বান্ধবীকে নিয়ে ঘুরে বেড়ানোর সেই খবর মুহূর্তের মধ্যে পৌঁছে যায় স্ত্রীর কাছে। ছুটে যান তিনি, মাঝরাস্তায় স্বামীকে গাড়ি থেকে নামিয়ে ফেলেন। ঘটনার শেষ এখানেই নয়, গাড়ি থেকে নামিয়ে স্বামীকে বেধড়ক জুতাপেটা করলেন তিনি।

চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বুন্দেলখণ্ডের জুহি থানা এলাকায়। বিজেপি নেতাকে শাশুড়ির পাশাপাশি আরও কয়েকজন জুতোপেটা করেন। আর স্বামীকে জুতোপেটার ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েও দিয়েছেন স্ত্রী।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যম বলছে, স্ত্রী ও শাশুড়ির হাতে বেধড়ক জুতোপেটার শিকার এই বিজেপি নেতার নাম মোহিত সোনকার। তিনি বুন্দেলখণ্ডের বিজেপি সভাপতি। এখন সামাজিক যোগাযোগমাধ্যমে তার মার খাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে। স্বামী অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এমন সন্দেহ থেকে তাকে মারধর করেন স্ত্রী। এমনকি, স্ত্রী ও শাশুড়ির জুতোপেটা থেকে বান্ধবীকেও রক্ষা করতে পারেননি বিজেপি নেতা। তাকেও ব্যাপক মারধর করা হয়।

বিজ্ঞাপন

এই খবর পেয়ে প্রায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় জুহি থানার পুলিশ। দুই পক্ষকেই থানায় নিয়ে যায় তারা। এরপর বিজেপি নেতার বিরুদ্ধে তার স্ত্রী মণি সোনকর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে বলে জানিয়েছে। অন্যদিকে, বিজেপি নেতার স্ত্রীর হাতে এই মার খাওয়া নিয়ে কটাক্ষ শুরু করেছেন সেখানকার বিরোধীদলীয় রাজনৈতিক নেতারা।

আরো পড়ুন:

কাতারের শ্রম বাজার খোলার পূর্বাভাষ!

বিজ্ঞাপন

প্রবাসীরা আমাদের মাথার মুকুট: পরিকল্পনামন্ত্রী

সৌদি আরবে কর্মরত অবস্থায় মারা গেলেন দুই প্রবাসী

রেমিট্যান্সের প্রণোদনা ৪ শতাংশ করার দাবী আমিরাত প্রেসক্লাবের

বিনা খরচে প্রবাসীদের মরদেহ দেশে পাঠাতে কুয়েত প্রবাসীদের আহ্বান

আরো দেখুনঃ

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
মালয়েশিয়ায় কর্মী নিয়োগে স্থানীয়দের ছাঁটাই করলে কঠোর ব্যবস্থা পশ্চিমা অর্থনৈতিক সূচকে মধ্যপ্রাচ্য পঞ্চম স্থানে ওমান ওমানিকরনের পরিকল্পনা, চাকরি হারাবে অসংখ্য প্রবাসী! রাজধানীতে নতুন দুই পাসপোর্ট অফিস: আগারগাঁওয়ে কমবে চাপ ওমানের কৃষিতে বাংলাদেশি উদ্যোক্তাদের অভাবনীয় সাফল্য ঝিনাইদাহ সীমান্তে হুন্ডির টাকাসহ আটক ৩ ওমান প্রবাসীকে পিটিয়ে হত্যা শুল্ক ছাড়াই যেসব পণ্য আনতে পারবেন প্রবাসীরা ওমানের বারকা শহরে এক বাংলাদেশী প্রবাসীর মৃত্যু শ্রমিকদের বেতন না দেওয়ায় ওমানে কোম্পানির বিরুদ্ধে মামলা ডলার সংকটের মধ্যেই প্রবাসীদের রেমিট্যান্সে সুবাতাস মাঝ আকাশে বিমানে আগুন, আবুধাবিতে জরুরি অবতরণ ঢাকায় মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী; শ্রমবাজার ‘গতিশীল’ হওয়ার প্রত্যাশা মধ্যপ্রাচ্য সড়কে ঝরলো আরেক প্রবাসী বাংলাদেশির প্রাণ প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ, যুবক গ্রেফতার মাদক সহ র‍্যাবের হাতে গ্রেফতার প্রবাসী সোহেল ওসমানী বিমানবন্দরে উড্ডয়নকালে ফেটে গেল বিমানের চাকা ওমান উপসাগর থেকে বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদ জব্দ ভিসা ছাড়াই যাওয়া যাবে কাতার আজ থেকে মাস্কাট নাইটে শুরু হচ্ছে সুরের মেলা