কবর থেকে উঠলেন জীবিত মানুষ!

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২২, ২০২২ | ৭:১৯
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২২, ২০২২ | ৭:১৯
Link Copied!
কবর থেকে উঠলেন জীবিত মানুষ!

কবরকে ভয় পাননা এমন মানুষ পাওয়া দুষ্কর। প্রতিটি মুসলিমকেই মৃত্যুর পর কবর দেওয়া হয়। যেই কবরের নাম শুনলে গা শিউড়ে উঠে, সেই কবরের অভিজ্ঞতা নিতে ব্যতিক্রমী কাজ করে বসলেন মিজানুর রহমান রনি নামে এক ইউটিউবার। সোমবার (২২-আগস্ট) জীবন্ত অবস্থায় কবরে ১০ ঘণ্টা কাটিয়েছেন বগুড়ার শাজাহানপুরে।

কবরের অভিজ্ঞতা অর্জন করতে এবং তা ভিডিও করে ইউটিউব চ্যানেলে পোস্ট করার জন্য নিজ বাড়ির উঠানে কবর খুড়ে ভেতরে অবস্থান করেন তিনি। এমন ঘটনায় স্থানীয়দের মাঝে চাঞ্চল্য ও সমালোচনার সৃষ্টি হয়। খবর পেয়ে সোমবার সকাল ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে কবর থেকে রনিকে আটক করে শাজাহানপুর থানা পুলিশ। সেইসঙ্গে রনির ভাইকেও আটক করা হয়।

রনি উপজেলার আমরুল ইউনিয়নের রাধানগর গ্রামের মোকছেদ আলীর ছেলে। তিনি চাপাইনবাবগঞ্জ পলিটেকনিক থেকে এ বছর ডিপ্লোমা পাস করেছেন। জানা যায়, মিজানুর রহমান রনি নিজ বাড়ির উঠানে কবর খুড়ে গত রবিবার রাত ১১টায় সবার অজান্তে খাবার, পানি, লাইট, ক্যামেরা নিয়ে কবরে ঢুকেন। কবরে যেন গরম না লাগে সেজন্য উপর থেকে প্লাস্টিকের মোটা পাইপের সাথে বৈদ্যুতিক ফ্যান লাগিয়ে নেন।

বিজ্ঞাপন

সোমবার সকালে জানাজানি হলে স্থানীয়দের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়। অনেকের সমালোচনা শুরু করেন। খবর পেয়ে পুলিশ এসে রনি ও তার বড়ভাই মিলনকে আটক করে থানায় নিয়ে যায়। স্থানীয় সূত্র জানায়, রনি ও তার পরিবারের লোকজন ভালো মানুষ। রনি বছর খানেক আগে টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত হেঁটে ভ্রমণ করেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, ‌‘রনি একজন ইউটিউবার। কবরের অভিজ্ঞতা অর্জন করতে ও তার ভিডিও করে ইউটিউবে পোস্ট করার জন্য তিনি এমন কাজ করেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। সন্দেহজনক কিছু পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

আরো পড়ুন:

বিজ্ঞাপন

কাতারের শ্রম বাজার খোলার পূর্বাভাষ!

প্রবাসীরা আমাদের মাথার মুকুট: পরিকল্পনামন্ত্রী

সৌদি আরবে কর্মরত অবস্থায় মারা গেলেন দুই প্রবাসী

রেমিট্যান্সের প্রণোদনা ৪ শতাংশ করার দাবী আমিরাত প্রেসক্লাবের

বিনা খরচে প্রবাসীদের মরদেহ দেশে পাঠাতে কুয়েত প্রবাসীদের আহ্বান

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
এদেশে প্রবাসীর স্ত্রী হওয়া কি আমার অপরাধ? প্রথমবারের মতো মহাকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ করতে যাচ্ছে ওমান ওমানে ৩ দিন যাবত নিখোঁজ এক নারী, সন্ধান চায় পুলিশ দেশের পাসপোর্ট অফিসে সার্ভার জটিলতা, দুর্ভোগে হাজারো প্রবাসী বিদ্যুৎ বিভ্রাটের কারণে ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম ব্যাহত আমিরাতে অভিবাসন আইনের বড় সংস্কার, দক্ষ পেশাজীবীদের জন্য সুবর্ণ সুযোগ প্রবাসী বাবার লাশের অপেক্ষায় দিন গুনছে পারভেজ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির মৃত্যু রেমিট্যান্সে ধ্বস, প্রবাসীদের প্রণোদনা বাড়ানোর পরামর্শ ওমানে বিপুল পরিমাণ বিদেশী মদের চোরাচালান জব্দ প্রকৌশলী প্রদীপ কুমার বড়ুয়া আর নেই মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: নিখোঁজ ২ শতাধিক বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, মূলহোতা গ্রেফতার বাংলাদেশি প্রবাসীকে সততার জন্য সম্মাননা দিলো দুবাই পুলিশ ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাকে গণধোলাই খেজুরের যত উপকারিতা সৌদিতে ক্রীতদাসের জীবন, মুক্তির আকুতি প্রবাসীদের ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু চলন্ত বিমান ফুটো হয়ে গুলি লাগল যাত্রীর গায়ে! ৬ আসন নিয়ে বিমান ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী