মালয়েশিয়ায় যৌথবাহিনীর অভিযানে বাংলাদেশী সহ আটক ৪০০

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২২, ২০২২ | ৮:৩২
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২২, ২০২২ | ৮:৩২
Link Copied!
মালয়েশিয়ায় যৌথবাহিনীর অভিযানে বাংলাদেশী সহ আটক ৪০০

মালয়েশিয়ায় যৌথবাহিনীর অভিযানে বাংলাদেশী সহ মোট ৪০০ জনকে আটক করা হয়েছে। যাদের মধ্যে ১৪৭ জন স্থানীয় নাগরিক ও ২৫৩ জন বিদেশী নাগরিক রয়েছে। দেশটির পাইকারি মার্কেট সেলাইয়েং পাছার বরং থেকে তাদেরকে আটক করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ৩৫ জন বিদেশী কর্মীকে গ্রেফতার দেখানো হয়।

গত ১৮ আগস্ট দেশটির গণমাধ্যম সূত্রে জানা গেছে, বুধবার দিনব্যাপী এই অভিযানে বালাই পুলিশ ও ইমিগ্রেশন পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ছয়টি সরকারি সংস্থা যোগ দেয়। ব্যবসা পরিচালনার লাইসেন্স, ওয়ার্ক পারমিটসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে তাদের গ্রেফতার করা হয়।

আটকদের মধ্যে মায়ানমার, বাংলাদেশ, ইন্দোনেশিয়া, পাকিস্তান, নেপাল ও ভারতের নাগরিক রয়েছে। তাদের মধ্যে বিভিন্ন অপরাধে ৩৫ জনকে গ্রেফতার করা হয় এবং ছয়টি ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়। তবে কোন দেশের কতজন রয়েছে তা জানানো হয়নি।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

কাতারের শ্রম বাজার খোলার পূর্বাভাষ!

প্রবাসীরা আমাদের মাথার মুকুট: পরিকল্পনামন্ত্রী

বিজ্ঞাপন

সৌদি আরবে কর্মরত অবস্থায় মারা গেলেন দুই প্রবাসী

রেমিট্যান্সের প্রণোদনা ৪ শতাংশ করার দাবী আমিরাত প্রেসক্লাবের

বিনা খরচে প্রবাসীদের মরদেহ দেশে পাঠাতে কুয়েত প্রবাসীদের আহ্বান

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার