ফেসবুক লাইভে এসে প্রবাসীর আত্মহত্যা

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৩, ২০২২ | ১২:২৩
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৩, ২০২২ | ১২:২৩
Link Copied!
ফেসবুক লাইভে এসে প্রবাসীর আত্মহত্যা

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে মুহাম্মদ খায়রুল বাশার রানা নামে একজন প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেছেন। সোমবার (২২ আগস্ট) আমিরাতের স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন তিনি।

খায়রুল বাশার রানা (৫৫) চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের মৃত বদিউল আলমের ছেলে। দেশে তার বৃদ্ধ মা, স্ত্রী, ১৮ বছর বয়সী মেয়ে ও ১০ বছর বয়সী ছেলে রয়েছে। সংযুক্ত আরব আমিরাতের লাকী রাউন্ড নামক এলাকার একটি ভাড়া বাসার কক্ষে ভাড়ায় থাকতেন।

খায়রুল বাশারের শ্যালিকার স্বামী বখতপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ সাইফুদ্দিন জানান, বাশার আত্মহত্যার আগে ফেসবুক লাইভে তার মৃত্যুর জন্য একই উপজেলার সুয়াবিল গ্রামের জনৈক রফিক নামের এক প্রবাসীকে দায়ী করেছেন। দুবাইয়ে রফিকের সঙ্গে বাশারের মোবাইল ফোনের যৌথ ব্যবসা ছিল। কিছুদিন ধরে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। জনৈক রফিক দোকানটি দখল এবং বাশারের গাড়ির চাবি নিয়ে বাশারকে মারধর করার কথাও লাইভে উল্লেখ করেন বাশার।

বিজ্ঞাপন

ধর্মপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শোয়াইব সিকদার বলেন, ‘খায়রুল বাশার তিন দিন আগেও ফেসবুকে আর্থিক লেনদেন সংক্রান্ত স্ট্যাটাস দিয়ে আত্মহত্যার ইঙ্গিত দিয়ে তার লাশ প্রবাসে দাফনের আবেদন জানান। আমরা ফটিকছড়ি ও ধর্মপুর প্রবাসী পরিষদের নেতাদের সঙ্গে মোবাইল ফোনে কথা বলে আইনগত পদক্ষেপ নিতে অনুরোধ জানিয়েছি।’

আরো পড়ুন:

কাতারের শ্রম বাজার খোলার পূর্বাভাষ!

বিজ্ঞাপন

প্রবাসীরা আমাদের মাথার মুকুট: পরিকল্পনামন্ত্রী

সৌদি আরবে কর্মরত অবস্থায় মারা গেলেন দুই প্রবাসী

রেমিট্যান্সের প্রণোদনা ৪ শতাংশ করার দাবী আমিরাত প্রেসক্লাবের

বিনা খরচে প্রবাসীদের মরদেহ দেশে পাঠাতে কুয়েত প্রবাসীদের আহ্বান

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার