ওমানে রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৩, ২০২২ | ১:৪১
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৩, ২০২২ | ১:৪১
Link Copied!
ওমানে রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

মধ্যপ্রাচ্য থেকে প্রতিদিনই আসছে রেমিট্যান্স যোদ্ধাদের মৃত্যুর খবর। ওমানে ইয়াসিন নামের এক প্রবাসীর মৃত্যু হয়েছে। বুধবার (১৭ আগস্ট) রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়। ইয়াসিন শরিয়তপুর জেলার শখিপুর উপজেলার চর বায়রা গ্রামের আব্দুল হকের ছেলে। জানা যায়, সংসারের অভাব ঘোঁচাতে অল্প বয়সেই স্থানীয় দালালের মাধ্যমে ধার দেনা ও সুদে টাকা নিয়ে ২০১৬ সালে প্রবাসে পাড়ি দেন ইয়াসিন।

নিজের একমাত্র সন্তানের হারিয়ে দিশেহারা মা রানু বেগম। তিনি বিলাপ করে কাঁদতে কাঁদতে বলেন, আমার বাবারে যদি পার, আমার বুকে এনে দাও, আমি একটু দেখবো, আমার বাবারে..। আর বাবার লাশ হলেও এনে দাও, বাবার লাশ দেখবো । মানুষ বিদেশ যায় ইনকাম করতে, আঁর বাবা বিদেশে গিয়ে মৃত্যু কামাইছে।

সৈয়দ মুহাম্মদ বেলাল

এদিকে দুবাই এনএমসি স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৈয়দ মুহাম্মদ বেলাল নামে এক যুবক হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে। রবিবার (২১ আগস্ট) মৃত্যুবরণ করেন এই প্রবাসী। তার বাড়ী চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নানুপুর ইউনিয়নের সৈয়দ পাড়া। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ দেশে পাঠানো হবে।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

কাতারের শ্রম বাজার খোলার পূর্বাভাষ!

প্রবাসীরা আমাদের মাথার মুকুট: পরিকল্পনামন্ত্রী

বিজ্ঞাপন

সৌদি আরবে কর্মরত অবস্থায় মারা গেলেন দুই প্রবাসী

রেমিট্যান্সের প্রণোদনা ৪ শতাংশ করার দাবী আমিরাত প্রেসক্লাবের

বিনা খরচে প্রবাসীদের মরদেহ দেশে পাঠাতে কুয়েত প্রবাসীদের আহ্বান

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার