মালয়েশিয়ায় বাংলাদেশির হাতে বাংলাদেশি খুন

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৩, ২০২২ | ৫:২৫
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৩, ২০২২ | ৫:২৫
Link Copied!
মালয়েশিয়ায় সহকর্মীকে হত্যার দায় স্বীকার করলো প্রবাসী বাংলাদেশি

স্বদেশি সহকর্মীর ছুরিকাঘাতে মালয়েশিয়ায় নিহত হয়ে‌ছেন এক বাংলা‌দেশি। নিহত বাংলাদেশি কর্মীর নাম সফিক আলম (৩২)। তার বাড়ি কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের জাহাজপুর এলাকার নূর মোহাম্মদের ছেলে সফিক আলম।

রোববার (২১ আগস্ট) স্থানীয় সময় রাত ১১টার দিকে দেশটির পুলাও পিনাং রাজ্যের বায়ান বারুর আস্তাকা বুকিত গেদুংয়ের একটি কার পার্কিংয়ে হত্যার এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত মূল অভিযুক্ত ঢাকার ইমরানকে ঘটনাস্থল‌ের আশপাশের এলাকায় অভিযান চালিয়ে আটক ক‌রে‌ছে স্থানীয় পুলিশ। নিহত সফিক দীর্ঘ ১০ বছর ধরে মালয়েশিয়ায় অবস্থান করছেন। তিনি গত সপ্তাহে নতুন করে পেনাং এয়ারপোর্টের পরিচ্ছন্ন কর্মী হিসেবে কাজে যোগদান করেন।

নিহত সফিকের রুমমেট মোহাম্মদ সিরাজ জানান, রোববার নিহত সফিক ও তারই সহকর্মী হত্যাকারী ইমরান নাইট শিফটে কাজ করার সময় রাতের খাবারের জন্য বাসার দিকে রওয়ানা হন। এসময় তাদের মধ্যে কথাকাটির এক পর্যায়ে ইমরান সফিকের পেটে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে এবং পরে হাত ও মুখের বিভিন্ন অংশে ছুরি দিয়ে আঘাত করতে থাকে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, এক পর্যায়ে সফিক মাটিতে লুটিয়ে পড়ে গেলে ঘটনাস্থল থেকে ইমরান পালিয়ে যায়। এসময় সফিক তার নিজের ফোন দিয়ে রুমমেট মোহাম্মদ সিরাজকে দ্রুত তাকে বাঁচাতে কার পার্কিংয়ে কাছে আসতে বলেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে হাজির হন সিরাজ।

এরপর অ্যাম্বুলেন্সের জন্য ফোন করেন সিরাজ। কিন্তু প্রায় ৩০ মিনিট অপেক্ষা করার পরও অ্যাম্বুলেন্সে না আসায় ৪০ মিনিটের মাথায় মারা যায় সফিক। এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সফিকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতালে পাঠায়। ঘটনাস্থল‌ের আশেপাশের এলাকা অভিযান চালিয়ে হামলাকারী ইমরানকে আটক ক‌রে স্থানীয় পুলিশ। তারা দুজনই একই জায়গায় কাজ করতেন বলে জানা গেছে।

আরো পড়ুন:

বিজ্ঞাপন

কাতারের শ্রম বাজার খোলার পূর্বাভাষ!

প্রবাসীরা আমাদের মাথার মুকুট: পরিকল্পনামন্ত্রী

সৌদি আরবে কর্মরত অবস্থায় মারা গেলেন দুই প্রবাসী

রেমিট্যান্সের প্রণোদনা ৪ শতাংশ করার দাবী আমিরাত প্রেসক্লাবের

বিনা খরচে প্রবাসীদের মরদেহ দেশে পাঠাতে কুয়েত প্রবাসীদের আহ্বান

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার