দেশ থেকে দ্বিতীয় দফায় ৩০ জন কর্মী গেল মালয়েশিয়ায়

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৫, ২০২২ | ১১:৩২
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৫, ২০২২ | ১১:৩২
Link Copied!
দেশ থেকে দ্বিতীয় দফায় ৩০ জন কর্মী গেল মালয়েশিয়ায়

প্রথম ধাপে সফল ভাবে কর্মী প্রেরণের পর দ্বিতীয় ধাপে ৩০ জন কর্মী গেলো মালয়েশিয়া। সোমবার (২২ আগষ্ট ) গ্রীনল্যান্ড ওভারসিজ রিক্রুটিং এজেন্সির মাধ্যমে রাত ১১ টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মালয়েশিয়ার উদ্দেশ্যে রওনা করেন কর্মীরা।

জানায় যায়, আগষ্টের শেষ সপ্তাহ থেকে প্রতিদিনই কর্মীদের ফ্লাইট রয়েছে। আর সেপ্টেম্বর মাসের শুরু থেকে প্রতিদিন তিন থেকে চারটি করে ফ্লাইটে কর্মী মালয়েশিয়ায় যাবে বলে জানিয়েছেন মালয়েশিয়ায় কর্মী পাঠানো রিক্রুটিং এজেন্সির মালিকরা। এখন পর্যন্ত সরকারি ভাবে মালয়েশিয়ায় কর্মী গেছেন ৮৩ জন। মালয়েশিয়ায় কর্মী যাওয়ার এই ধারা অব্যাহত থাকলে রেকর্ড সংখ্যক কর্মী বিদেশে পাঠানো যাবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

আরো পড়ুন:

বিজ্ঞাপন

মালয়েশিয়ায় বাংলাদেশির হাতে বাংলাদেশি খুন

ডলার পাচার রোধে বিমানবন্দরে কঠোর নজরদারী

ইউরোপ-আমেরিকাকে ছাড়িয়ে যাচ্ছে সৌদি আরব

বিজ্ঞাপন

প্রাণে রক্ষা পেল বিমানের ২৭৪ যাত্রী, ঢাকায় জরুরি অবতরণ

ঢাকা বিমানবন্দরে লাগেজ নিয়ে দুর্ভোগ যেন দিনদিন বাড়ছেই

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ