টিকিট কিনলে হোটেল ফ্রি দেবে ইউএস-বাংলা এয়ারলাইন্স

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৭, ২০২২ | ৫:১৬
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৭, ২০২২ | ৫:১৬
Link Copied!
টিকিট কিনলে হোটেল ফ্রি দেবে ইউএস-বাংলা এয়ারলাইন্স

‘টিকিট কিনলেই হোটেল ফ্রি’এমন আকর্ষণীয় অফার দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। অফারটি আগামী ১ সেপ্টেম্বর থেকে ৩১অক্টোবর পযন্ত চলবে। ইউএস-বাংলা এয়ারলাইন্স জানায়, সোম ও বুধবার ছাড়া সপ্তাহে পাঁচ দিন ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে সংস্থাটি। যাত্রা শুরুর প্রথম দিন থেকেই বাংলাদেশি পর্যটকদের দুটি টিকিট কিনলেই দুই রাত হোটেল ফ্রি অফারটি প্রায় আড়াই বছর পর দিচ্ছে ইউএস-বাংলা।

যাত্রীরা এই অফারের টিকিট কাটলে ব্যাংককের জনপ্রিয় হোটেল ম্যানহাটন সুকুমভিত, অ্যাম্বাসেডর হোটেল, গ্র্যান্ড প্রেসিডেন্ট হোটেলে থাকার সুযোগ পাবেন। আকর্ষণীয় এ অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো নিজস্ব সেলস্ কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে। প্যাকেজের ন্যূনতম খরচ জনপ্রতি ৩৩ হাজার টাকা। অফারটি প্রাপ্তবয়স্ক দুই জন পর্যটকের জন্য প্রযোজ্য হবে। এছাড়া প্যাকেজে বুফে ব্রেকফাস্ট অন্তর্ভুক্ত রয়েছে।

প্যাকেজ ছাড়া ঢাকা-ব্যাংকক রুটে ওয়ানওয়ের জন্য সর্বনিম্ন ভাড়া ২৪ হাজার ১৪০ টাকা এবং রিটার্ন ভাড়া ৩২ হাজার ১৭৬ টাকা নির্ধারণ করা হয়েছে। বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স সব অভ্যন্তরীণ রুটসহ আন্তর্জাতিক রুটে সিঙ্গাপুর, চেন্নাই, মালে, গুয়াংজু, কুয়ালালামপুর, দোহা, শারজাহ, দুবাই, মাস্কাট ও কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

বিমানের ২২ শ’ টিকিট হাওয়া

ওমানে ক্রেন দুর্ঘটনায় এক প্রবাসীর মৃত্যু

বিজ্ঞাপন

সৌদিতে প্রাইভেটকার খাদে পড়ে ৩ প্রবাসী বাংলাদেশির মৃত্যু

মজুরির দাবিতে বিক্ষোভ করায় শ্রমিকদের ফেরত পাঠাচ্ছে কাতার

মক্কার গ্র্যান্ড মসজিদের সাবেক ইমামের ১০ বছরের কারাদণ্ড দিল সৌদি!

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
এদেশে প্রবাসীর স্ত্রী হওয়া কি আমার অপরাধ? প্রথমবারের মতো মহাকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ করতে যাচ্ছে ওমান ওমানে ৩ দিন যাবত নিখোঁজ এক নারী, সন্ধান চায় পুলিশ দেশের পাসপোর্ট অফিসে সার্ভার জটিলতা, দুর্ভোগে হাজারো প্রবাসী বিদ্যুৎ বিভ্রাটের কারণে ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম ব্যাহত আমিরাতে অভিবাসন আইনের বড় সংস্কার, দক্ষ পেশাজীবীদের জন্য সুবর্ণ সুযোগ প্রবাসী বাবার লাশের অপেক্ষায় দিন গুনছে পারভেজ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির মৃত্যু রেমিট্যান্সে ধ্বস, প্রবাসীদের প্রণোদনা বাড়ানোর পরামর্শ ওমানে বিপুল পরিমাণ বিদেশী মদের চোরাচালান জব্দ প্রকৌশলী প্রদীপ কুমার বড়ুয়া আর নেই মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: নিখোঁজ ২ শতাধিক বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, মূলহোতা গ্রেফতার বাংলাদেশি প্রবাসীকে সততার জন্য সম্মাননা দিলো দুবাই পুলিশ ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাকে গণধোলাই খেজুরের যত উপকারিতা সৌদিতে ক্রীতদাসের জীবন, মুক্তির আকুতি প্রবাসীদের ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু চলন্ত বিমান ফুটো হয়ে গুলি লাগল যাত্রীর গায়ে! ৬ আসন নিয়ে বিমান ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী