প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইলে ঝগড়ার পর নববধূর আত্মহত্যা

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৮, ২০২২ | ৯:৪২
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৮, ২০২২ | ৯:৪২
Link Copied!
প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইলে ঝগড়ার পর নববধূর আত্মহত্যা

প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইলে ঝগড়ার পর অভিমানে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উত্তর ঘিলাতলী এলাকায় গলায় ফাঁস লাগিয়ে এক নববধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উত্তর ঘিলাতলী গ্রামে বাবার বাড়িতে আত্মহত্যা করেন এই নববধূ। তার নাম তাহমিনা আক্তার (১৮)। তিনি উপজেলার বগুলাবাজার ইউনিয়নের সোনাছড়া গ্রাসের প্রবাসী শামীমের স্ত্রী।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ছয় মাস পূর্বে মোবাইল ফোনে ভিডিও কলের মাধ্যমে পার্শ্ববর্তী বগুলাবাজার ইউনিয়নের সোনাছড়া গ্রামের বিল্লাল মিয়ার প্রবাসী ছেলে শামীমের সঙ্গে তাহমিনার বিয়ে হয়েছিল। বিয়ের পর থেকেই মোবাইল ফোনের মাধ্যমে প্রায়ই স্বামী-স্ত্রীর ঝগড়াঝাঁটি হতো।

বিজ্ঞাপন

সর্বশেষ মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে মোবাইল ফোনে স্বামীর সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে পরিবারের সবার অগোচরে বসতঘরে গলায় রশি পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তাহমিনা আক্তার। খবর পেয়ে বিকেলে দোয়ারাবাজার থানার এসআই মিজানুর রহমান লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠান। দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

আরো পড়ুন:

বিমানের ২২ শ’ টিকিট হাওয়া

বিজ্ঞাপন

ওমানে ক্রেন দুর্ঘটনায় এক প্রবাসীর মৃত্যু

সৌদিতে প্রাইভেটকার খাদে পড়ে ৩ প্রবাসী বাংলাদেশির মৃত্যু

মজুরির দাবিতে বিক্ষোভ করায় শ্রমিকদের ফেরত পাঠাচ্ছে কাতার

মক্কার গ্র্যান্ড মসজিদের সাবেক ইমামের ১০ বছরের কারাদণ্ড দিল সৌদি!

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার