প্রবাসীকে অপহরণ করে মুক্তিপণ দাবি

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৮, ২০২২ | ১১:২৩
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৮, ২০২২ | ১১:২৩
Link Copied!
প্রবাসীকে অপহরণ করে মুক্তিপণ দাবি

ফেনীর ছাগলনাইয়ায় প্রবাসী গোলাম কিবরিয়া খোকনকে (৪৫) অপহরণ করা হয়েছে। অপহৃত ওই প্রবাসীর বাড়ি উপজেলার দক্ষিণ কুহুমা গ্রামে। তিনি আব্বাস আলি হাজিবাড়ির সফিকুর রহমানের ছেলে।

উক্ত প্রবাসীর স্ত্রী রেহানা আক্তার মুক্তা জানান, তার স্বামীর সঙ্গে কারো কোনো বিরোধ নেই। তিনি দ্রুত স্বামীকে অক্ষত অবস্থায় ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ছাগলনাইয়া শহরের বাসা থেকে বাজারের উদ্দেশে বের হয়ে আর ফেরেননি খোকন। এ ঘটনায় ওই রাতেই খোকনের স্ত্রী রেহানা আক্তার মুক্তা থানায় জিডি করেন। বর্তমানে স্ত্রীসহ দুই ছেলে-মেয়ে নিয়ে শহরের সুবেদারি এলাকার জামাল ভুঁইয়া ভবনের ষষ্ঠ তলায় থাকেন। তিন মাস আগে তিনি পর্তুগাল থেকে দেশে ফেরেন এবং আগামী মাসে চলে যাওয়ার কথা ছিল।

বিজ্ঞাপন

খোকনের ছেলে মিনহাজ আহমেদ মাহিম জানান, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে সদাই করার জন্য বাজারের উদ্দেশে বাসা থেকে বের হন তার বাবা। সকাল সাড়ে ৯টার দিকে ফোন করে জানান, তিনি সদাই নিয়ে বাসায় ফিরছেন। এরপর তিনি আর বাসায় ফেরেননি। তার ব্যবহৃত মোবাইল নাম্বারও বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার বাবার সন্ধান পাননি।

মাহিম আরও জানান, শনিবার ভোর ৪টা ৫৫ মিনিটের দিকে তার বাবার নাম্বার থেকে কেউ একজন ফোন করে মুক্তিপণ দাবি করেন। ফোনের ওই প্রান্ত থেকে বলা হয়, খোকন তাদের হেফাজতে রয়েছেন। তাকে ফিরে পেতে হলে দ্রুত ২৫ হাজার টাকা নগদ নাম্বারে পাঠাতে হবে। টাকা দিলে ১০ মিনিটের মধ্যেই তার বাবাকে মুক্তি দেবে। এরপর ২৫ হাজার টাকা পাঠানো হয়। টাকা পাঠানোর পর থেকেই নাম্বারটি বন্ধ হয়ে যায়। ছাগলনাইয়া থানার ওসি শহীদুল ইসলাম বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রবাসীকে উদ্ধার করতে বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত আছে।

আরো পড়ুন:

বিজ্ঞাপন

বিমানের ২২ শ’ টিকিট হাওয়া

ওমানে ক্রেন দুর্ঘটনায় এক প্রবাসীর মৃত্যু

সৌদিতে প্রাইভেটকার খাদে পড়ে ৩ প্রবাসী বাংলাদেশির মৃত্যু

মজুরির দাবিতে বিক্ষোভ করায় শ্রমিকদের ফেরত পাঠাচ্ছে কাতার

মক্কার গ্র্যান্ড মসজিদের সাবেক ইমামের ১০ বছরের কারাদণ্ড দিল সৌদি!

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার