বিমানবন্দরে যাত্রীসেবা বাড়াতে নানা নির্দেশনা প্রতিমন্ত্রীর

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৮, ২০২২ | ২:৩২
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৮, ২০২২ | ২:৩২
Link Copied!
বিমানবন্দরে যাত্রীসেবা বাড়াতে নানা নির্দেশনা প্রতিমন্ত্রীর

যাত্রীরা যেন কোনা প্রকার হয়রানি ও অস্বস্তির মধ্যে না পড়েন সে ব্যাপারে ইমিগ্রেশন কর্মকর্তাদের আন্তরিক হওয়ার পরামর্শ দিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মাহবুব আলী। ২৭ আগস্ট আকস্মিকভাবে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনকালে বিমানবন্দরের লাগেজ বেল্ট এরিয়া, গ্রাউন্ড সার্ভিস ইকুইপমেন্ট ডিভিশন, ফ্লাইটের জন্য প্রস্তুত বিমানের উড়োজাহাজ, হ্যাঙ্গার এরিয়া, বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টার, ইমিগ্রেশনের বিভিন্ন কার্যক্রম ঘুরে দেখেন প্রতিমন্ত্রী মাহবুব আলী।

এসময়, যাত্রার জন্য প্রস্তুত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ পরিদর্শনের সময় যাত্রীদের ইনফ্লাইট বিনোদন নিশ্চিত করার জন্য বিমানের ইনফ্লাইট এন্টারটেইনমেন্ট সিস্টেমের কন্টেন্ট আরও সমৃদ্ধ করার নির্দেশনা দেন মাহবুব আলী। এ ছাড়া ফ্লাইট শেষে যেকোনো উড়োজাহাজ বিমানবন্দরে ফেরার পর যথাযথ প্রক্রিয়ায় পরিষ্কার-পরিচ্ছন্নতা নিশ্চিত করার পাশাপাশি যাত্রীদের আরামদায়ক ও স্বস্তিদায়ক ভ্রমণ নিশ্চিত করতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে আরও বেশি আন্তরিক হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

বিমানের ২২ শ’ টিকিট হাওয়া

ওমানে ক্রেন দুর্ঘটনায় এক প্রবাসীর মৃত্যু

বিজ্ঞাপন

সৌদিতে প্রাইভেটকার খাদে পড়ে ৩ প্রবাসী বাংলাদেশির মৃত্যু

মজুরির দাবিতে বিক্ষোভ করায় শ্রমিকদের ফেরত পাঠাচ্ছে কাতার

মক্কার গ্র্যান্ড মসজিদের সাবেক ইমামের ১০ বছরের কারাদণ্ড দিল সৌদি!

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ