২০ বছরের প্রবাস জীবন শেষ করে বাক্সবন্দী হয়ে দেশে ফিরবেন আলী!

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৯, ২০২২ | ১১:২৯
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৯, ২০২২ | ১১:২৯
Link Copied!
২০ বছরের প্রবাস জীবন শেষ করে বাক্সবন্দী হয়ে দেশে ফিরবেন আলী!

হৃদরোগে আক্রান্ত হয়ে সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে আলী হোসেন (৫২) নামের এক প্রবাসী রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু হয়েছে। শনিবার (২৭ আগস্ট) স্থানীয় সময় রাত সাড়ে ১০টার দিকে আবুধাবির হামিম এলাকায় মারা যান আলী হোসেন। স্থানীয়রা খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে বদর জায়েদ হাসপাতালে নিয়ে যায়। এখনো তার মরদেহ ওই হাসপাতালে রয়েছে। টাকা ও মোবাইল পুলিশের জিম্মায় রয়েছে।

জানা গেছে, মেয়ের বিয়ের জন্য বাড়িতে টাকা পাঠাতে কর্মস্থল থেকে মানি এক্সেচেঞ্জ অফিসে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। চট্টগ্রামের মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর এলাকার হামিদ আলী ভূঁইয়া বাড়ির মৃত আব্দুল মালেকের ছোট ছেলে আলী হোসেন। তিনি দীর্ঘ ২০ বছর ধরে প্রবাসে ছিলেন। তার স্ত্রী এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

আলী হোসেনের ভাতিজা মুহাম্মদ জহির উদ্দিন মোবাইল ফোনে বলেন, চাচাতো বোনের বিয়ের কথা চলছে। শনিবার কাজ শেষ করে বেতন নিয়ে বিয়ের জন্য টাকা পাঠাতে যাওয়ার পথে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। এখান থেকে প্রয়োজনীয় কাগজপত্র পাঠানোর পর মরদেহ বাড়িতে আনা হবে।

বিজ্ঞাপন

মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের সভাপতি সাইফুল ইসলাম বলেন, আলী হোসেন ভাইয়ের কফিন বাড়িতে নেওয়ার জন্য সমিতির পক্ষ থেকে প্রক্রিয়া করা হচ্ছে। সমিতির দায়িত্বশীল শহিদ ভাই হাসপাতালে রয়েছেন। দেশ থেকে প্রয়োজনীয় কাগজপত্র এখানে আসার পর মরদেহ দেশের বাড়িতে পাঠানো হবে।

আরো পড়ুন:

বিমানের ২২ শ’ টিকিট হাওয়া

বিজ্ঞাপন

ওমানে ক্রেন দুর্ঘটনায় এক প্রবাসীর মৃত্যু

সৌদিতে প্রাইভেটকার খাদে পড়ে ৩ প্রবাসী বাংলাদেশির মৃত্যু

মজুরির দাবিতে বিক্ষোভ করায় শ্রমিকদের ফেরত পাঠাচ্ছে কাতার

মক্কার গ্র্যান্ড মসজিদের সাবেক ইমামের ১০ বছরের কারাদণ্ড দিল সৌদি!

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ