প্রবাসে বাংলাদেশি যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৩০, ২০২২ | ৯:৪২
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৩০, ২০২২ | ৯:৪২
Link Copied!
প্রবাসে বাংলাদেশি যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

দিনদিন বাড়ছে প্রবাসীদের মধ্যে আত্মহত্যার প্রবণতা। আর্থিক সংকট ও পারিবারিক কলহের কারণে অল্পতেই অনেক প্রবাসী আত্মহত্যা করছেন। গ্রিসে এক বাংলাদেশি যুবকের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দেশটির সান্তোরিনি দ্বীপে এ ঘটনাটি ঘটেছে। সোমবার রাতে গ্রিসের বিভিন্ন গণমাধ্যম এ নিয়ে সংবাদ প্রচার করে। ওই যুবক গলায় দড়ি বেঁধে নিজের ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

জানা গেছে, মাহবুবুর রহমান জিল্লুর নামের এই বাংলাদেশি যুবক সান্তোরিনির কামারিতে একটি স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে চাকরি করতেন।

গতকাল সকাল থেকেই সহকর্মীরা তার সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না। বিভিন্নভাবে তাকে খুঁজতে শুরু করেন। একপর্যায়ে খুঁজে তার ঘরে গেলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান সহকর্মীরা। পরে তারা পুলিশকে খবর দিলে স্থানীয় থিরা সাব-ডিস্ট্রিক্টের পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

বিজ্ঞাপন

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে ওই যুবক নিজেই গলায় দড়ি বেঁধে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তবে কী কারণে আত্মহত্যা করতে পারে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে তদন্ত করছে পুলিশ। নিহত বাংলাদেশি যুবক মাহবুবুর রহমান জিল্লুর মৌলভীবাজার জেলার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের বড়কাপন গ্রামের তোফাজ্জল মিয়ার ছেলে বলে জানা গেছে।

আরো পড়ুন:

বিমানের ২২ শ’ টিকিট হাওয়া

বিজ্ঞাপন

ওমানে ক্রেন দুর্ঘটনায় এক প্রবাসীর মৃত্যু

সৌদিতে প্রাইভেটকার খাদে পড়ে ৩ প্রবাসী বাংলাদেশির মৃত্যু

মজুরির দাবিতে বিক্ষোভ করায় শ্রমিকদের ফেরত পাঠাচ্ছে কাতার

মক্কার গ্র্যান্ড মসজিদের সাবেক ইমামের ১০ বছরের কারাদণ্ড দিল সৌদি!

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার