গ্রিসে দিন দুপুরে বাংলাদেশির হাতে বাংলাদেশি নারী খুন

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৩০, ২০২২ | ৭:০৩
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৩০, ২০২২ | ৭:০৩
Link Copied!
‘স্বামীকে তালাক না দেওয়ায়’ গ্রিসে বাংলাদেশি নারীকে হত্যা

গ্রিসে এক বাংলাদেশির হাতে রুনা আক্তার (৩৬) নামে আরেক বাংলাদেশি নারী খুন হয়েছেন এমন খবর পাওয়া গেছে। গত ২৮ আগস্ট দেশটির রাজধানী এথেন্সের কিপসেলির তেনেদু স্ট্রিটে ছুরিকাঘাতে হত্যা করা হয়। নিহত রুনা নারায়ণগঞ্জের রিপন মিয়ার স্ত্রী। এ ঘটনায় ৪০ বছর বয়সী আরেক বাংলাদেশিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি ও রুনা এথেন্সের একটি কারখানায় কাজ করতেন।

গ্রিসের বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যায়, এথেন্সের কিপসেলির একটি রাস্তায় বাংলাদেশি রুনাকে জখম অবস্থায় পাওয়া যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয় তার। নিহত রুনার স্বামী এবং তদন্ত থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে বাংলাদেশি এক ব্যক্তিকে গ্রেফতার করে দেশটির পুলিশ। ওই ব্যক্তি রুনাকে রাস্তার মাঝখানে ছুরিকাঘাতে হত্যার কথা স্বীকার করেছেন। তবে গ্রেফতার হওয়া ব্যক্তির নাম-ঠিকানা জানা যায়নি।

পুলিশ বলছে, নিহত রুনার স্বামী কিছুদিন ধরে বেকার ছিলেন। তার কাছে টাকা পেতেন তিনি। এসব নিয়ে রুনা এবং তার স্বামীর সঙ্গে বিরোধ ছিল। এদিকে হত্যায় ব্যবহৃত ছুরিটি ঘটনাস্থলের পাশের একটি ডাস্টবিন থেকে উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

চলন্ত ফ্লাইটে মাঝ আকাশে ২ পাইলটের মারামারি

প্রশিক্ষণের অভাবে দক্ষতায় পিছিয়ে প্রবাসী শ্রমিকেরা

বিজ্ঞাপন

ট্যাক্সি চালকদের জন্য নতুন নির্দেশনা জারী করলো কুয়েত

২০ বছরের প্রবাস জীবন শেষ করে বাক্সবন্দী হয়ে দেশে ফিরবেন আলী!

২৫ দিনে সাড়ে ১৬ হাজার কোটি টাকা রেমিট্যান্স পাঠিয়েছেন প্রবাসীরা

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার