‘স্বামীকে তালাক না দেওয়ায়’ গ্রিসে বাংলাদেশি নারীকে হত্যা

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৩১, ২০২২ | ১২:৩৮
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ৩১, ২০২২ | ১২:৩৮
Link Copied!
‘স্বামীকে তালাক না দেওয়ায়’ গ্রিসে বাংলাদেশি নারীকে হত্যা

স্বামীকে তালাক না দেওয়ায় গ্রিসের এথেন্সে খুন করা হয়েছে বাংলাদেশি নারী রুনা আক্তারকে। রুনার কথিত প্রেমিক অভিযুক্ত বাংলাদেশি যুবক শান্ত (৪০) পুলিশের কাছে খুন করার কথা স্বীকার করেছেন।

শান্ত পুলিশকে জানান, ৩৬ বছর বয়সী ওই নারী ও তার স্বামীর সঙ্গে তার পূর্ববিরোধ ছিল। ওই নারী ও তিনি এথেন্সের একটি ক্লিনিং কোম্পানিতে কাজ করতেন। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই নারীর স্বামী দীর্ঘদিন বেকার ছিলেন। সেসময় তার কাছ থেকে কয়েক মাসে ২০ হাজার ইউরো ধার নেন ওই দম্পতি।

অভিযুক্ত যুবক আরও দাবি করেন, স্বামীর সঙ্গে বিচ্ছেদের প্রতিশ্রুতিও দিয়েছিলেন রুনা আক্তার। তবে শেষ পর্যন্ত প্রতিশ্রুতি রাখেননি। সম্পর্কের অগ্রগতি না দেখে গত রোববার রুনার সঙ্গে শেষবারের মতো দেখা করতে চান শান্ত। এর আগেই এথেন্সের ওমোনিয়ার একটি দোকান থেকে ছুরি কেনেন। রুনার সঙ্গে দেখা করার সময় সেটি কাছে লুকিয়ে রেখেছিলেন। ওইদিন বিকেলে রুনার বাসার নিচে গিয়ে জরুরি কথা বলার জন্য তাকে রাস্তায় নেমে আসতে বলেন।

বিজ্ঞাপন

গ্রিসে দিন দুপুরে বাংলাদেশির হাতে বাংলাদেশি নারী খুন

রুনা নিচে আসলে তার কাছে জানতে চান স্বামীকে তালাক দেবে কি না। এ সময় রুনা তাকে তাদের জীবন থেকে সরে যেতে বলেন। তখন শান্ত তার পাওয়া টাকা ফেরত চাইলে রুনা তা অস্বীকার করেন। এরপর শান্ত তাকে ছুরিকাঘাত করেন।

এ নিয়ে গ্রিসের বিভিন্ন গণমাধ্যম সংবাদ প্রচার করে। গণমাধ্যমগুলো জানায়, বাংলাদেশি ওই নারীকে ছুরিকাঘাত করার পর আশপাশের বাসিন্দারা আতঙ্কিত হয়ে পড়েন। তারা পুলিশকে অবহিত করেন। তাৎক্ষণিকভাবে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। আশঙ্কাজনক অবস্থায় ওই নারীকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

চিকিৎসকরা জানান, অনেক চেষ্টা করেও তাকে বাঁচানো যায়নি। তার শরীরে একাধিক আঘাতের ফলে অতিরিক্ত রক্তক্ষরণ হয়, এতে তার মৃত্যু হয়। পরে পুলিশ প্রযুক্তির সাহায্যে থিরাস স্ট্রিটের কাছাকাছি একটি স্থানে অভিযান চালিয়ে অভিযুক্ত শান্তকে গ্রেফতার করে। এ ঘটনায় মামলাও হয়েছে। নিহত রুনার বাড়ি নারায়নগঞ্জ জেলার বান্দার কলা বাগ এলাকায়। তবে শান্তর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এ বিষয়ে এথেন্সে বাংলাদেশ দূতাবাসে যোগাযোগ করা হয়। দূতাবাসের কর্মকর্তারা জানান ঘটনা সম্পর্কে অবগত আছেন বলে জানান। তবে শান্তর তথ্য জানাতে পারেননি তারা।

আরো পড়ুন:

চলন্ত ফ্লাইটে মাঝ আকাশে ২ পাইলটের মারামারি

প্রশিক্ষণের অভাবে দক্ষতায় পিছিয়ে প্রবাসী শ্রমিকেরা

ট্যাক্সি চালকদের জন্য নতুন নির্দেশনা জারী করলো কুয়েত

২০ বছরের প্রবাস জীবন শেষ করে বাক্সবন্দী হয়ে দেশে ফিরবেন আলী!

২৫ দিনে সাড়ে ১৬ হাজার কোটি টাকা রেমিট্যান্স পাঠিয়েছেন প্রবাসীরা

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার