প্রবাসী নারীর কাছ থেকে ২০ লাখ টাকা হাতিয়ে নিলো ‘জিনের বাদশা’

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ৪, ২০২২ | ১:৪০
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ৪, ২০২২ | ১:৪০
Link Copied!
প্রবাসী নারীর কাছ থেকে ২০ লাখ টাকা হাতিয়ে নিলো ‘জিনের বাদশা’

পাওনা টাকা উদ্ধার করে দেওয়ার প্রলোভন দেখিয়ে জর্ডানপ্রবাসী এক নারীর কাছ থেকে ২০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে ‘জিনের বাদশা’ পরিচয়ে এক প্রতারক চক্র। ওই চক্রের দুই সদস্য নেছার উল্যাহ ও আমান উল্যাহকে রাজধানীর দক্ষিণখানের কাওলা থেকে গত বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সিআইডি জানায়, প্রতারক চক্রটি ইউটিউব, ফেসবুক ও বিভিন্ন টিভি চ্যানেলের মাধ্যমে আধ্যাত্মিক বিজ্ঞাপন প্রচার করে। বলা হয়, পাওনা টাকা উদ্ধারসহ যাবতীয় সমস্যা সমাধান করে দেওয়া হবে। বিজ্ঞাপন দেখে লোকজন প্রলুব্ধ হয়। বিজ্ঞাপনে দেওয়া মোবাইল নম্বরে জর্ডানপ্রবাসী এক বাংলাদেশি নারী ফোন করে জানতে চান, তাঁর পাওনা টাকা আদায় করে দিতে পারবে কিনা? ‘জিনের বাদশা’ নামে প্রতারক চক্রের সদস্যরা টাকা উদ্ধার করে দিতে পারবে বলে জানায়। এরপর কৌশলে তাঁর কাছ থেকে ২০ লাখ টাকা হাতিয়ে নেয় চক্রটি।

বিজ্ঞাপন

সিআইডি আরও জানায়, প্রতারণার ঘটনায় ভাটারা থানায় মামলা হলে নেছার ও আমানকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, নানা প্রলোভন দেখিয়ে তারা আরও একাধিক ব্যক্তির কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে।

আরো পড়ুন:

মারা গেলেন ওমান প্রবাসী আপন চার ভাই

বিজ্ঞাপন

‘প্রবাসীদের রেমিট্যান্স-যোদ্ধা বলে লাভ নেই’

ওমানে মহামারির মতো ছড়িয়ে পড়ছে বিবাহবিচ্ছেদ

ইতিহাসের সবচেয়ে বড় মাদকের চালান ধরলো সৌদি

স্বর্ণ চোরাচালান বন্ধে বাংলাদেশ ব্যাংককে চিঠি দিলো বাজুস

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
প্রথমবারের মতো মহাকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ করতে যাচ্ছে ওমান ওমানে ৩ দিন যাবত নিখোঁজ এক নারী, সন্ধান চায় পুলিশ দেশের পাসপোর্ট অফিসে সার্ভার জটিলতা, দুর্ভোগে হাজারো প্রবাসী বিদ্যুৎ বিভ্রাটের কারণে ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম ব্যাহত আমিরাতে অভিবাসন আইনের বড় সংস্কার, দক্ষ পেশাজীবীদের জন্য সুবর্ণ সুযোগ প্রবাসী বাবার লাশের অপেক্ষায় দিন গুনছে পারভেজ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির মৃত্যু রেমিট্যান্সে ধ্বস, প্রবাসীদের প্রণোদনা বাড়ানোর পরামর্শ ওমানে বিপুল পরিমাণ বিদেশী মদের চোরাচালান জব্দ প্রকৌশলী প্রদীপ কুমার বড়ুয়া আর নেই মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: নিখোঁজ ২ শতাধিক বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, মূলহোতা গ্রেফতার বাংলাদেশি প্রবাসীকে সততার জন্য সম্মাননা দিলো দুবাই পুলিশ ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাকে গণধোলাই খেজুরের যত উপকারিতা সৌদিতে ক্রীতদাসের জীবন, মুক্তির আকুতি প্রবাসীদের ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু চলন্ত বিমান ফুটো হয়ে গুলি লাগল যাত্রীর গায়ে! ৬ আসন নিয়ে বিমান ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী সৌদি আরবে উড়ে উড়ে খাবার ডেলিভারি