প্লেন চুরি করে পুলিশের হাতে ধরা পাইলট

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ৪, ২০২২ | ৬:৫২
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ৪, ২০২২ | ৬:৫২
Link Copied!
প্লেন চুরি করে পুলিশের হাতে ধরা পাইলট

বিমান দিয়ে দোকান উড়িয়ে দেয়ার হুমকি দিয়েছেন পাইলট। তার এমন কাণ্ডে আতঙ্ক ছড়িয়ে পড়ে পুরো এলাকায়। জীবন বাঁচাতে পালাতে বাধ্য হয় এলাকাবাসী। ঘটনাটি যুক্তরাষ্ট্রের মিসিসিপি শহরে ঘটেছে বলে জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি। প্রতিবেদনে বলা হয়, ৩ সেপ্টেম্বর স্থানীয় সময় ভোর ৫টায় টুপেলো বিমানবন্দর থেকে ৯ আসনের একটি বিমান চুরি করে নিয়ে আকাশে উড়াল দেন সেই পাইলট। এর কিছুক্ষণ পরেই এয়ার ট্র্যাফিক কন্ট্রোল (এটিসি)-এ সেই পাইলট জানান, একটি দোকানের উপর ভেঙে পড়তে চলেছে বিমানটি। এরপর পুলিশ সেই পাইলটের সাথে যোগাযোগ করলে পাইলট ওয়ালমার্টের দোকানকে বিমান দিয়ে ধ্বংস করার জন্য অনুমতি প্রদানের অনুরোধ করে।

পাইলটের কথা শুনে পুলিশ ওই দোকান এবং তার পার্শ্ববর্তী এলাকা ফাঁকা করার নির্দেশ দেন। এদিকে, জীবন বাঁচাতে দ্রুত এলাকা ছেড়ে পালিয়ে যায় স্থানীয় লোকজন। আকাশে একের পর এক চক্কর দিতে থাকে বিমানটি। কিন্তু সেই হুমকি আর সত্যি হয়নি। তার আগেই ফুরিয়ে যায় প্লেনের জ্বালানি। বাধ্য হয়ে একটি মাঠে বিমান অবতরণ করাতেই হাতেনাতে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে, ব্যক্তিগত শত্রুতার কারণেই ওই যুবক হামলা চালানোর চেষ্টা করেছিল। বিমানবন্দর কর্তৃপক্ষের বিরুদ্ধেও গাফিলতির অভিযোগ আনা হয়েছে। এদিকে অভিযুক্ত ওই ব্যক্তির নাম কোরি ওয়েন প্যাটারসন বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

মারা গেলেন ওমান প্রবাসী আপন চার ভাই

‘প্রবাসীদের রেমিট্যান্স-যোদ্ধা বলে লাভ নেই’

বিজ্ঞাপন

ওমানে মহামারির মতো ছড়িয়ে পড়ছে বিবাহবিচ্ছেদ

ইতিহাসের সবচেয়ে বড় মাদকের চালান ধরলো সৌদি

স্বর্ণ চোরাচালান বন্ধে বাংলাদেশ ব্যাংককে চিঠি দিলো বাজুস

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার