সমকামিতার দায়ে মালদ্বীপে এক বাংলাদেশি প্রবাসীর কারাদন্ড

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ৬, ২০২২ | ৪:২৬
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ৬, ২০২২ | ৪:২৬
Link Copied!
শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার

সমকামিতার দায়ে মালদ্বীপে আলমগীর নামে এক বাংলাদেশি প্রবাসীর বিরুদ্ধে রায় দিয়েছেন দেশটির আদালত। উক্ত প্রবাসী মালদ্বীপে একাধিক পুরুষের সাথে সমকামিতার সম্পর্কে যুক্ত ছিলেন এবং আদালতে দায়ও স্বীকার করেছেন। দোষী সাব্যস্ত হওয়ায় ৭ মাস ৬ দিনের কারাদণ্ড দিয়েছেন দেশটির  ফৌজদারি আদালত। ৪ সেপ্টেম্বর এই রায় দেওয়া হয়।

স্থানীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, সোশ্যাল মিডিয়ায় পুরুষদের সাথে তার যৌন সম্পর্কের বেশ কয়েকটি ভিডিও ফাঁস হওয়ার পর তাকে গ্রেফতার করা হয়। রাষ্ট্র তার বিরুদ্ধে ৩টি পৃথক অভিযোগ দায়ের করেছিল এবং তিনটি অভিযোগেই আলমগীরকে দোষী সাব্যস্ত করেছে। খবরে আরো বলা হয়েছে, কয়েকজন ব্যক্তির সাথে সমকামিতার সম্পর্ক করা। এবং ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার জন্য দায় স্বীকার  করেছেন আলমগীর। তাই দণ্ডবিধির ১১০৬ ধারা অনুসারে শাস্তি কমানো হয়েছে। আদালত তাকে দোষী সাব্যস্ত করে ৭ মাস ৬ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন। যেহেতু তাকে ১ মাস ১৯  দিনের জন্য হেফাজতে রাখা হয়েছিল, তাই এটি তার মূল সাজা থেকে কেটে নেওয়া হবে।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

আগস্টে রেমিট্যান্স এসেছে ২০৪ কোটি ডলার

বাংলাদেশ বিমানে ফের সক্রিয় টিকিট সিন্ডিকেট

বিজ্ঞাপন

আবারো মিয়ানমারের ছোড়া ২টি গোলা পড়লো বান্দরবানে

যে কারণে ৭০০ বছরেও খোলা হয়নি প্রিয় নবীজির রওজার মূল দরজা

প্রবাসী নারীর কাছ থেকে ২০ লাখ টাকা হাতিয়ে নিলো ‘জিনের বাদশা’

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার