উদ্বোধনের সময় ভেঙে পড়ল নবনির্মিত সেতু

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ৭, ২০২২ | ১২:৩৮
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ৭, ২০২২ | ১২:৩৮
Link Copied!
উদ্বোধনের সময় ভেঙে পড়ল নবনির্মিত সেতু

উদ্বোধন করা হচ্ছে নবনির্মিত একটি সেতু। অতিথি ও কর্মকর্তারা নতুন সেই সেতুর ওপর দাঁড়িয়েই ফিতা কাটার প্রস্তুতি নিচ্ছেন। তবে লাল রংয়ের সেই ফিতা কাটার আগেই ভেঙে পড়ল সেতু। হুড়মুড়িয়ে নিচে পড়লেন সবাই। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মধ্য আফ্রিকার দেশ ডেমোক্র্যাটিক রিপাবলিক অব কঙ্গোতে (ডিআর কঙ্গো)। নবনির্মিত এই সেতু ভেঙে পড়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে।

ভিডিও দেখে হাসি-ঠাট্টায় মেতেছেন অনলাইন ব্যবহারকারীরা। বুধবার (৭ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি প্রতিবেদনে বলা হয়েছে, বর্ষাকালে স্থানীয়দের নদী পার হতে সাহায্য করার জন্য কঙ্গোতে ছোট একটি সেতুটি তৈরি করা হয়েছিল। সেতুটি তৈরি হওয়ার আগে যে অস্থায়ী কাঠামো ছিল, সেটিও প্রায়শই ভেঙে পড়তো।

ভাইরাল হওয়া ভিডিওগুলোর একটিতে দেখা যাচ্ছে, সরকারি কর্মকর্তারা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করতে সেতুর ওপর দাঁড়িয়ে আছেন। সেতুর এক প্রান্তে লাল ফিতে কেটে সেতুটি জনসাধারণের জন্য খুলে দেওয়া হবে। এক নারী ফিতে কাটতে কাঁচি বের করার সঙ্গে সঙ্গেই সেতুটি ভেঙে পড়ে

বিজ্ঞাপন

ভিডিওতে দেখা যাচ্ছে, সেতু ভেঙে পড়ার পর ওই নারীকে উদ্ধারে এগিয়ে যান নিরাপত্তা রক্ষীরা। ভুক্তভোগী নারীকে কার্যত টেনে হিঁচড়ে সেতু থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। অবশ্য সেতু ভেঙে পড়ার পর সরকারি প্রতিনিধি দলের বাকি সদস্যরা ঝুলে থাকলেও ভাগ্যক্রমে মাটিতে পড়েননি। এসময় আটকে পড়া কর্মকর্তাদের সাহায্য করতে পাশে থাকা অন্যদের ছুটে আসতে দেখা যায়।

চাঞ্চল্যকর এই ঘটনাটি গত সপ্তাহে ঘটে বলে জানা যায়। মূলত উদ্বোধনের আগেই ব্রিজটি ভেঙ্গে দুই ভাগ হয়ে যায়। বার্তাসংস্থা খামা প্রেস এর তথ্য অনুসারে, ডেমোক্রেটিক রিপাবলিক অব কঙ্গোতে (ডিআরসি) কর্মকর্তারা একটি সেতু উদ্বোধন করতে একত্রিত হলে এটি ভেঙে পড়ে। দুর্ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে। সেখানে লোকেরা সেতু নির্মাণের মান নিয়ে উপহাস করছেন।

আরো পড়ুন:

বাংলাদেশ বিমানে সোনার টয়লেট!

ব্ল্যাক আউট ওমান, চরম দুর্ভোগে মানুষ

অর্থবছরের শুরুতে স্বস্তির বার্তা দিচ্ছে প্রবাসী আয়

কুয়েতে নতুন নির্দেশনা অমান্য করলে গুনতে হবে জরিমানা

বিমানবন্দরে আর ট্রলির সমস্যা হবে না, জানালেন বিমান প্রতিমন্ত্রী

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার