প্রতারকের খপ্পরে পরে নিঃস্ব অবস্থায় দেশে ফিরলেন বাবা-ছেলে

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ৭, ২০২২ | ৪:৫০
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ৭, ২০২২ | ৪:৫০
Link Copied!
প্রতারকের খপ্পরে পরে নিঃস্ব অবস্থায় দেশে ফিরলেন বাবা-ছেলে

একজনকে দুবাই এবং আরেকজনকে পোল্যান্ডে চাকরি দেওয়া হবে। এই প্রলোভন দেখিয়ে তাদের থেকে নেওয়া হয় ১১ লাখ টাকা। অবশেষে দালালের ফাঁদে পা দিয়ে সর্বস্ব হারিয়ে দেশে ফিরেছেন শাহিন আলম ও তার ছেলে নাইম হোসেন। দুবাইয়ের হোটেলে তাদের আটকে রেখে নির্যাতন এবং পরিবারের মাধ্যমে মুক্তিপণ হিসেবে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র এমন অভিযোগ ভুক্তভোগীদের। শাহিন আলম সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

ভুক্তভোগী শাহিন জানান, চলতি বছরের প্রথম দিকে উপজেলার দাদপুর গ্রামের নূর ইসলামের ছেলে মুস্তাকিন ও মোকসেদ ফকিরের ছেলে আরফান হোসেনের সঙ্গে পূর্ব পরিচয়ের সূত্রধরে চাকরির ব্যাপারে তার কথা হয়। ঐ সময় শাহিন আলমকে দুবাই এবং তার ছেলে নাইমকে পোল্যান্ডে চাকরি দেবে বলে উভয়পক্ষের মধ্যে মোট ১১ লাখ টাকার চুক্তি হয়। 

চুক্তির প্রেক্ষিতে চলতি বছরের জুনের ত্রিশ তারিখে শাহিন আলম এবং তার ছেলে নাইম দুবাইতে যান। সেখানে প্রতারক চক্র তাদের একটি হোটেলে নিয়ে জোর করে আটকে রেখে তাদের ওপর নির্যাতন চালায়। পরে শাহিন ও তার ছেলে দুবাইতে কর্মরত বাংলাদেশি প্রবাসীদের সহযোগিতায় গত আগস্ট মাসের ১৯ তারিখ দেশে ফিরেন। পরে, এ ব্যাপারে উল্লাপাড়া থানায় অভিযোগপত্র দায়ের করেন শাহিন আলম। বিষয়টি তদন্ত করে যথাযথ আইনি ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক আব্দুস সালাম।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

বাংলাদেশ বিমানে সোনার টয়লেট!

ব্ল্যাক আউট ওমান, চরম দুর্ভোগে মানুষ

বিজ্ঞাপন

অর্থবছরের শুরুতে স্বস্তির বার্তা দিচ্ছে প্রবাসী আয়

কুয়েতে নতুন নির্দেশনা অমান্য করলে গুনতে হবে জরিমানা

বিমানবন্দরে আর ট্রলির সমস্যা হবে না, জানালেন বিমান প্রতিমন্ত্রী

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ