ভুয়া টিকিট দিয়ে হয়রানি, বিমানবন্দর থেকে ফেরত গেলেন ১৮ প্রবাসী

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১০, ২০২২ | ৩:৫১
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১০, ২০২২ | ৩:৫১
Link Copied!
ভুয়া টিকিট দিয়ে হয়রানি, বিমানবন্দর থেকে ফেরত গেলেন ১৮ প্রবাসী

ছুটি শেষে পুনরায় নিজ গন্তব্যে যাওয়ার উদ্দেশ্যে পরিবারের সবার থেকে বিদায় নিয়ে ঢাকা বিমানবন্দরে এসে দেখেন টিকিট ভুয়া! গালফ এয়ারের টিকিট নিয়ে বিদেশ যেতে চাইলেও বিমানবন্দর থেকে ফিরে যেতে হয়েছে অন্তত ১৮ জন যাত্রীকে। তাদের অভিযোগ, এয়ারলাইন্সের কাউন্টার থেকে তাদের বলা হয়েছে, তাদের হাতে থাকা টিকেট ‘ভুয়া’। তবে এ বিষয়ে গালফ এয়ারের আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

গালফ এয়ারের ফ্লাইট জিএফ ২৫১ ঢাকা থেকে ছেড়ে যায় শুক্রবার ভোরে ৫টা ৪০ মিনিটে। ওই ফ্লাইটের এরকম ১৮ জন যাত্রী শুক্রবার ভোরে যেতে পারেননি। গালফ এয়ারের চেক ইন কাউন্টারে উপস্থিত একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, “টিকিটগুলো আমাদের সিস্টেমে দেখাচ্ছিল না। সেই কারণে তাদের বোর্ডিং ডিনাই করা হয়েছে।”

গাইবান্ধার শাফিউল আলম প্রথমবারের মত সৌদি আরবে যাচ্ছিলেন। তিনি বললেন, সৌদি আরবে যাওয়ার জন্য দালালকে চার লাখ টাকা দিয়েছেন। শুক্রবার ভোরে ফ্লাইট ধরার জন্য শেষ রাতে চেক ইন কাউন্টারে দাঁড়িয়েও তাকে বিফল হতে হয়েছে। যেই দালালের মাধ্যমে শাফিউল সৌদির টিকেট কেটেছেন, তার নাম ইলিয়াস। তিনি দাবি করলেন, যাত্রীদের টাকা তিনি ট্র্যাভেল এজেন্সি রহমান ওভারসিজকে পরিশোধ করেছেন। এখন কেন এই সমস্যা হল তা বুঝতে পারছেন না। এ বিষয়ে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত এসপি জিয়াউল হক বলেন, “ওই যাত্রীদের টিকিট ভুয়া ছিল। তাদের টিকেটিং এজেন্সির সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।”

বিজ্ঞাপন

আরো পড়ুন:

যেভাবে ধনী হয়েছে কাতার!

ছুটিতে দেশে এসে সৌদি প্রবাসীর মৃত্যু

বিজ্ঞাপন

বেড়েছে প্রবাসী আয়, রিজার্ভ ৩৭ বিলিয়ন ডলার

হুন্ডিতে টাকা নিলে বিপদে পড়বেন প্রবাসীর স্বজন

মৃত্যুকূপ পাড়ি দিয়ে ইতালিতে পৌঁছেছে ৩৮ বাংলাদেশি

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার