এশিয়া কাপে মারামারি করায় ৩৯১ আফগানকে গ্রেফতার করলো দুবাই পুলিশ

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১১, ২০২২ | ৬:৩২
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১১, ২০২২ | ৬:৩২
Link Copied!
এশিয়া কাপে মারামারি করায় ৩৯১ আফগানকে গ্রেফতার করলো দুবাই পুলিশ

বুধবার এশিয়া কাপের সুপার ফোরের শ্বাসরুদ্ধকর ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে উল্লাসে মাতে পাকিস্তান শিবির। হতবাক আফগানরা যেন তা মেনে নিতে পারেনি। পাকিস্তান-আফগানিস্তান ম্যাচে মাঠেও ছিল উত্তেজনা। জমজমাট এই ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে আসিফ আলীকে আউট করে উদযাপনে মাতেন আফগান পেসার ফরিদ আহমেদ মালিক। তবে উত্তেজিত হয়ে আসিফের একদম কাছে চলে যান ফরিদ। এই উদযাপন কাটা ঘায়ে নুনের ছিটা হিসেবে লেগেছে আসিফের। তাই ধাক্কা দিয়ে সরিয়ে দেন ফরিদকে। আফগান পেসারও পাল্টা প্রতিক্রিয়া দেখান। এরপর ব্যাট উঁচিয়ে ফরিদকে মারতে চাইলেন আসিফ। আরও কিছুক্ষণ উত্তপ্ত বাক্যবিনিময়ের পর সাজঘরের পথ ধরেন আসিফ। এজন্য আসিফ-ফরিদ দুজনকেই শাস্তি দিয়েছে আইসিসি।

এদিকে দর্শক গ্যালারিতেও ছিলো চরম উত্তেজনা। আর তাই শারজার গ্যালারিতে মেতে ওঠে চেয়ার ছোড়াছুড়িতে। পাকিস্তানি দর্শকদের ওপর চড়াও হয় আফগানরা। কয়েকজনকে চেয়ার দিয়ে বাড়ি দিতেও দেখা যায়। সেই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও। গ্যালারিতে ভাংচুর ও পাকিস্তানিদের ওপর হামলার দায়ে ৩৯১ জন আফগান সমর্থককে গ্রেপ্তার করেছে আরব আমিরাত পুলিশ। ওই আফগান সমর্থকদের তিন হাজার দিরহাম যা বাংলাদেশি মুদ্রায় ৭৭ হাজার টাকার সমপরিমাণ জরিমানাও করা হয়েছে। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওর সূত্র ধরে স্টেডিয়ামের ক্ষতিসাধন করায় ৯৭ জন আফগানকে এবং মারামারির ঘটনায় আরব আমিরাতের বিভিন্ন অংশ থেকে আরও ১১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সবমিলিয়ে এ ঘটনায় ৩৯১ জন দর্শককে গ্রেফতার করা হয়েছে বলে জানাচ্ছে গণমাধ্যমগুলো।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

যেভাবে ধনী হয়েছে কাতার!

ছুটিতে দেশে এসে সৌদি প্রবাসীর মৃত্যু

বিজ্ঞাপন

বেড়েছে প্রবাসী আয়, রিজার্ভ ৩৭ বিলিয়ন ডলার

হুন্ডিতে টাকা নিলে বিপদে পড়বেন প্রবাসীর স্বজন

মৃত্যুকূপ পাড়ি দিয়ে ইতালিতে পৌঁছেছে ৩৮ বাংলাদেশি

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার