সিঙ্গাপুর যাওয়ার সকল প্রস্তুতি নিয়ে অবশেষে না ফেরার দেশে

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৩, ২০২২ | ১:১৬
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৩, ২০২২ | ১:১৬
Link Copied!
সিঙ্গাপুর যাওয়ার সকল প্রস্তুতি নিয়ে অবশেষে না ফেরার দেশে

ভাগ্যের লিখন না যায় খন্ডন। অভাবের সংসারে সচ্ছলতা আনতে পরিবারের শেষ সম্বলটুকু বিক্রি করে সিঙ্গাপুর যাওয়ার সকল প্রস্তুতি সম্পন্ন করেছিলেন মেহেদী হাসান। সোনার হরিণের আশায় ১৩ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়ারও কথা ছিল তার। কিন্তু সেই আশা আর পূরণ হলো না। ভাগ্যের নির্মমতায় ১০ সেপ্টেম্বর সকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মেহেদি হাসানের মৃত্যু হয়েছে। 

মেহেদী হাসান সাতক্ষীরার তালা উপজেলার জেঠুয়া গ্রামের সামাদ শেখের ছেলে। প্রতিবেশীরা জানান, অভাবের সংসারে শেষ সম্বলটুকু বিক্রি করে ও ঋণ নিয়ে সিঙ্গাপুর যাওয়ার সকল প্রস্তুতি সম্পন্ন করে মেহেদী হাসানের পরিবার। মঙ্গলবার সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশত্যাগ করার কথা ছিল। কিন্তু শনিবার সকালে বাড়ির বৈদ্যুতিক তার অপসারণ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মারা যান মেহেদী হাসান। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

ওমানে গাড়ি ভাংচুর ও চুরির অপরাধে একাধিক ব্যক্তি গ্রেফতার

ঢাকা বিমানবন্দরে প্রবাসীদের পদে পদে ভোগান্তি

বিজ্ঞাপন

বিমানবন্দরে ফ্রি টেলিফোন সুবিধা, সুফল পাবেন প্রবাসীরা

প্রবাসী বাবাকে বাঁচাতে ৭ বছরের মেয়ের আকুতি

সম্মানই যদি না পান, রেমিট্যান্স কেন পাঠাবেন প্রবাসীরা

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার