কারাগারে ছেলের জন্য গাঁজা দিতে এসে বাবা আটক

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৪, ২০২২ | ১২:৫২
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৪, ২০২২ | ১২:৫২
Link Copied!
কারাগারে ছেলের জন্য গাঁজা দিতে এসে বাবা আটক

হত্যা মামলার আসামি ছেলে। বর্তমানে কাশিমপুর হাই-সিকিউরিটি কারাগারে বন্দি রয়েছেন। সেখানে ছেলের সঙ্গে দেখা করতে এসে গাঁজা ও গাঁজা সেবনের সামগ্রীসহ কারা ফটকে আটক হয়েছেন বাবা। মঙ্গলবার (১৩ সেপ্টে) দুপুরে কাশিমপুর কারা কমপ্লেক্সের প্রধান ফটকে এ ঘটনা ঘটে।

আটক ব্যক্তির নাম গোলাম আক্তার (৫৪)। তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলার পীর কাশিমপুর এলাকার মৃত নুরুল হকের ছেলে। গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শওকত ইমরান বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

তিনি জানান, কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটকে আরপি চেকপোস্টে কর্মরত কারারক্ষী রাশেদুল ইসলাম দর্শনার্থী গোলাম আক্তারের শরীর তল্লাশি করেন। এ সময় তার কাছ থেকে ৫ গ্রাম গাজা, ১০ গ্রাম টোব্যাকো তামাক মিক্সার, একটি কলকি ও একটি কাঁচি উদ্ধার করা হয়। পরে বিষয়টি কোনাবাড়ী থানার পুলিশকে জানানো হয়। পুলিশ এসে গোলাম আক্তারকে আটক করে থানা হেফাজতে নেয়।

জিজ্ঞাসাবাদে আটক গোলাম আক্তার জানান, তিনি তার ছেলে সাইফুদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করতে এসেছিলেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান এসআই শওকত ইমরান।

আরো পড়ুন:

বিজ্ঞাপন

ওমানে গাড়ি ভাংচুর ও চুরির অপরাধে একাধিক ব্যক্তি গ্রেফতার

ঢাকা বিমানবন্দরে প্রবাসীদের পদে পদে ভোগান্তি

বিমানবন্দরে ফ্রি টেলিফোন সুবিধা, সুফল পাবেন প্রবাসীরা

প্রবাসী বাবাকে বাঁচাতে ৭ বছরের মেয়ের আকুতি

সম্মানই যদি না পান, রেমিট্যান্স কেন পাঠাবেন প্রবাসীরা

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
প্রবাসীদের হয়রানি বিষয়ক মন্ত্রণালয় করা হোক! বাংলাদেশ থেকে ফের শ্রমিক নেবে মলদোভা অনলাইনে যেভাবে পাসপোর্টের আবেদন করবেন প্রবাসীরা বিনামূল্যে মাঠে বসে খেলা দেখতে পারবেন প্রবাসী বাংলাদেশিরা জি কে শামীমসহ ৮ জনের যাবজ্জীবন কারাদণ্ড কর্মস্থলে যাওয়ার পূর্বে প্রবাসী বাংলাদেশি মৃত্যু বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী আমিরাতের বাজারে বাংলাদেশি মাছের রাজত্ব কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে