৫৩ বিয়ে করেও মানসিক প্রশান্তি পেলেননা তিনি!

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৪, ২০২২ | ১:১৪
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৪, ২০২২ | ১:১৪
Link Copied!
৫৩ বিয়ে করেও মানসিক প্রশান্তি পেলেননা তিনি!

একটু শান্তির জন্য মানুষ কত কিছুই না করে। কেউ দামী গাড়ি কিনে, কেউ দামী প্রাসাদ করে। কিন্তু এই মানসিক প্রশান্তির জন্য ৫৩ টি বিয়ে করেছে এমন খবর হয়তো অনেকেরই অজানা। সম্প্রতি গালফ নিউজের এক খবরে বলা হয়, মনের প্রশান্তির জন্য একে একে ৫৩ টি বিয়ে করার কথা জানিয়েছেন এক সৌদি নাগরিক। এ বিয়েকে ‘শতাব্দীর বহুবিবাহ’ হিসেবে উল্লেখ করা হয়েছে। ৬৩ বছর বয়সী সৌদির ওই নাগরিক দেশটির মালিকানাধীন এমবিএস টেলিভিশনে দেয়া এক সাক্ষাতকারে সর্বশেষ এক নারীকে বিয়ের কথা জানান। তিনি আরও বলেন এখন তার আর কোনো বিয়ে করার ইচ্ছা নেই।

তিনি বলেন, “যখন আমি প্রথম বিয়ে করি তখন আমার বহু বিবাহ করার কোনো ইচ্ছা ছিল না। কারণ প্রথম বিয়ে করে আমি সুখেই ছিলাম এবং আমার একটা সন্তানও হয়েছিল। কিন্তু পরবর্তীতে সমস্যা দেখা দেওয়ার কারণে আমাকে দ্বিতীয় বিয়ে করার সিদ্ধান্ত নিতে হলো। তখন আমার বয়স ছিল ২৩ বছর। দ্বিতীয় বিয়ে করার সিদ্ধান্ত আমার স্ত্রীকে জানাই।”

বিজ্ঞাপন

আবু আব্দুল্লাহ নামের ওই ব্যক্তি বলেন, প্রথম এবং দ্বিতীয় স্ত্রীর মধ্যে ঝামেলা বাধলে আমি তৃতীয় এবং চতুর্থ বিয়ে করার সিদ্ধান্ত গ্রহণ করি। পরবর্তীতে ১ম, ২য় এবং ৩য় স্ত্রী তালাক দেই। জীবনে এমন একজন নারীকে খুঁজেছেন যিনি তাকে শান্তিতে রাখতে পারেন। তবে তিনি যাদেরকে বিয়ে করেছেন তাদের তিনি ন্যায্য অধিকার দিয়েছেন। তিনি বলেন, দীর্ঘ সময় নিয়ে আমি ৫৩ নম্বর বিয়ে করেছি। তিনি আরও বলেন, প্রত্যেক পুরুষই চায় একজন নারীর সাথে সারা জীবন কাটিয়ে দিতে। কিন্তু এটা যুবতী কোনো নারীর সাথে সম্ভব নয়। যতটা সম্ভব একজন বয়স্ক নারীর সাথে। তিনি একজন স্ত্রীর সাথে সবচেয়ে কম সময় পার করেছেন। তার সাথে মাত্র এক রাত থেকেই সম্পর্ক ছিন্ন হয়ে যায়।

তিনি যাদের বিয়ে করেছেন তাদের মধ্যে অধিকাংশই সৌদি নারী। তবে তিনি যখন ব্যবসায়ের কাজের জন্য দূর দেশে ভ্রমণ করেছেন তখন চরিত্র হেফাজত রাখার জন্য সৌদি আরবের বাইরের নারীদেরও বিয়ে করেছেন। কারণ ব্যবসায়ের জন্য তিনি থেকে চার মাস বাইরে থাকতেন।

আরো পড়ুন:

বিজ্ঞাপন

ওমানে গাড়ি ভাংচুর ও চুরির অপরাধে একাধিক ব্যক্তি গ্রেফতার

ঢাকা বিমানবন্দরে প্রবাসীদের পদে পদে ভোগান্তি

বিমানবন্দরে ফ্রি টেলিফোন সুবিধা, সুফল পাবেন প্রবাসীরা

প্রবাসী বাবাকে বাঁচাতে ৭ বছরের মেয়ের আকুতি

সম্মানই যদি না পান, রেমিট্যান্স কেন পাঠাবেন প্রবাসীরা

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
জি কে শামীমসহ ৮ জনের যাবজ্জীবন কারাদণ্ড কর্মস্থলে যাওয়ার পূর্বে প্রবাসী বাংলাদেশি মৃত্যু বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ