ওমানের মাস্কাট বিমানবন্দরের রানওয়েতে এয়ার ইন্ডিয়ার বিমানে আগুন

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৪, ২০২২ | ৫:১৬
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৪, ২০২২ | ৫:১৬
Link Copied!
ওমানের মাস্কাট বিমানবন্দরের রানওয়েতে এয়ার ইন্ডিয়ার বিমানে আগুন

ওমানের মাস্কাট আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়েতে এয়ার ইন্ডিয়ার একটি বিমানে আগুন লাগার ঘটনা ঘটেছে। বুধবার (১৪-সেপ্টেম্বর) স্থানীয় সময় দুপুর দুইটার দিকে এই দুর্ঘটনা ঘটে। সিভিল এভিয়েশন অথরিটি জানিয়েছে, বুধবার মাস্কাট আন্তর্জাতিক বিমানবন্দরে একটি এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস বিমানে ধোঁয়া বেরোতে দেখা যায়। তৎক্ষণাৎ যাত্রীদের সরিয়ে নেওয়া হয় দ্রুত তৎপরতায়। জানা গেছে, বিমানটিতে চার শিশু-সহ ১৪৭ জন যাত্রী ছিলেন। যাত্রীদের বিমান থেকে সরিয়ে টার্মিনাল বিল্ডিংয়ে স্থানান্তরিত করা হয়। যাত্রীরা সবাই নিরাপদে রয়েছেন।

বিজ্ঞাপন

বিমানবন্দরের কর্মকর্তারা বলেছেন “বিমানটি যখন টেকঅফের জন্য রানওয়ের দিকে ট্যাক্স করছিল তখনই আগুন দেখা যায়।” জানাগেছে, বুধবার ওমানের রাজধানী মাস্কাট থেকে কোচির উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা ছিল বিমানটির।‌ রানওয়ে থেকে আকাশে ওড়ার প্রস্তুতি নেওয়ার সময়ই এই ঘটনা ঘটে। বিমানে মোট ১৪১ জন যাত্রী এবং ছ’জন কর্মী ছিলেন। তাঁদের সকলকে সুরক্ষিতভাবে উদ্ধার করা হয়েছে বলে একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে। যদিও টাইমস অব ওমানের প্রতিবেদনে দাবি করা হয়েছে, কমপক্ষে ১৪ জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

ওমানে গাড়ি ভাংচুর ও চুরির অপরাধে একাধিক ব্যক্তি গ্রেফতার

ঢাকা বিমানবন্দরে প্রবাসীদের পদে পদে ভোগান্তি

বিমানবন্দরে ফ্রি টেলিফোন সুবিধা, সুফল পাবেন প্রবাসীরা

প্রবাসী বাবাকে বাঁচাতে ৭ বছরের মেয়ের আকুতি

সম্মানই যদি না পান, রেমিট্যান্স কেন পাঠাবেন প্রবাসীরা

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
প্রথমবারের মতো মহাকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ করতে যাচ্ছে ওমান ওমানে ৩ দিন যাবত নিখোঁজ এক নারী, সন্ধান চায় পুলিশ দেশের পাসপোর্ট অফিসে সার্ভার জটিলতা, দুর্ভোগে হাজারো প্রবাসী বিদ্যুৎ বিভ্রাটের কারণে ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম ব্যাহত আমিরাতে অভিবাসন আইনের বড় সংস্কার, দক্ষ পেশাজীবীদের জন্য সুবর্ণ সুযোগ প্রবাসী বাবার লাশের অপেক্ষায় দিন গুনছে পারভেজ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির মৃত্যু রেমিট্যান্সে ধ্বস, প্রবাসীদের প্রণোদনা বাড়ানোর পরামর্শ ওমানে বিপুল পরিমাণ বিদেশী মদের চোরাচালান জব্দ প্রকৌশলী প্রদীপ কুমার বড়ুয়া আর নেই মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: নিখোঁজ ২ শতাধিক বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, মূলহোতা গ্রেফতার বাংলাদেশি প্রবাসীকে সততার জন্য সম্মাননা দিলো দুবাই পুলিশ ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাকে গণধোলাই খেজুরের যত উপকারিতা সৌদিতে ক্রীতদাসের জীবন, মুক্তির আকুতি প্রবাসীদের ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু চলন্ত বিমান ফুটো হয়ে গুলি লাগল যাত্রীর গায়ে! ৬ আসন নিয়ে বিমান ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী সৌদি আরবে উড়ে উড়ে খাবার ডেলিভারি