নিজের মনে করে ওমান প্রবাসীর গাড়ি নিয়ে গেলেন সাফায়েত

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৭, ২০২২ | ২:১২
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৭, ২০২২ | ২:১২
Link Copied!
নিজের মনে করে ওমান প্রবাসীর গাড়ি নিয়ে গেলেন সাফায়েত

পার্কিংয়ে পাশাপাশি রাখা দুইটা গাড়ি, রঙ ও একই। আর তাই নিজের গাড়ি মনে করে ওমান প্রবাসী মহিউদ্দিনের গাড়ি নিয়ে যান সাফায়েত হোসেন। কিছুক্ষণ পর পার্কিংয়ে এসে নিজের প্রাইভেটকারটি না পেয়ে পুলিশের শরণাপন্ন হন গাড়িটির মালিক ওমান প্রবাসী মহিউদ্দিন। গত ১৫ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টায় চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার হোটেল রেডিসন ব্লুর বিপরীতে নৌবাহিনীর গাড়ি পার্কিংয়ে এ ঘটনা ঘটে। এদিকে অন্যের গাড়ি নিয়ে বাড়িতে চলে গেলেও টের পাননি সাফায়েত হসেন।  

পুলিশ সূত্রে জানা যায়, ওমান প্রবাসী মহিউদ্দিন নিজের প্রাইভেটকারটি (চট্টমেট্রো খ-১১-১৯৭৫) পার্কিংয়ে রেখে পাশের রেস্টুরেন্টে যান নাস্তা করতে। রেস্টুরেন্ট থেকে বের হয়ে পার্কিংয়ে নিজের গাড়িটি না পেয়ে কোতোয়ালী থানার শরণাপন্ন হন তিনি। পুলিশ আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করে দেখতে পায়, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ভোর পর্যন্ত একই রঙের আরেকটি প্রাইভেটকার একই পার্কিংয়ে পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে। পরে পুলিশ প্রাইভেটকারটির ভেতরে থাকা মোবাইল নম্বর পেয়ে যোগাযোগ করলে সাফায়েত হোসেন নামের ওই ব্যক্তি ফোন ধরেন। তিনি তখনই জানতে পারেন রাতে আরেকজনের গাড়ি তিনি নিয়ে এসেছেন।

বিজ্ঞাপন

পরে সাফায়েত হোসেন বাসার পার্কিংয়ে গাড়ির নম্বর দেখেন এটি তার গাড়ি নয়। তার প্রাইভেটকারের নম্বর- চট্টমেট্রো-গ-১১-৯৪০০। তখন তিনি পুলিশকে জানান, একই রঙের হওয়ায় রাতে ভুলবশত নিজেরটি রেখে অন্য গাড়িটি নিয়ে তিনি বাসায় গেছেন। এরপর সাফায়াত হোসেন প্রাইভেটকারটি নিয়ে কোতোয়ালী থানায় যান। পরে বদল হওয়া গাড়ি নিয়ে বাসায় ফিরেন সাফায়েত।

গণমাধ্যমকে কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবীর বলেন, একই রং ও মডেল হওয়ায় রাতে ভুলবশত একজনের গাড়ি আরেকজন নিয়ে গেছেন। পরে দুপক্ষই বিষয়টি বুঝেছেন, কোনো অভিযোগ না দেওয়ায় যার যার গাড়ি তাদের বুঝিয়ে দেওয়া হয়েছে। এক গাড়ির চাবি দিয়ে অন্য গাড়ি চালু হলো কীভাবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রাইভেটকার দুটির মডেল একই। কাকতালীয়ভাবে এক গাড়ির চাবি দিয়ে অন্যটি চালু হয়ে গেছে।

আরো পড়ুন:

বিজ্ঞাপন

ওমানের মাস্কাট বিমানবন্দরের রানওয়েতে এয়ার ইন্ডিয়ার বিমানে আগুন

একদিনে খৎনা, বিয়ে আবার চলেও গেলেন একসঙ্গে দুই ভাই!

ওমান প্রবাসীদের জন্য সুখবর, সহজ হলো ভিসা নবায়ন

সৌদি আরবের চার দেয়ালে বন্দি হাজারো বাংলাদেশি

জর্ডানে চারতলা ভবন ধস, আতঙ্কে প্রবাসীরা

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ