ইয়াবা-অস্ত্র দিয়ে নিজের স্ত্রী-সন্তানকে ফাঁসানোর চেষ্টা

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৭, ২০২২ | ৪:২২
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৭, ২০২২ | ৪:২২
Link Copied!
ইয়াবা-অস্ত্র দিয়ে নিজের স্ত্রী-সন্তানকে ফাঁসানোর চেষ্টা

সম্পত্তি হাতিয়ে নিতে প্রথম স্ত্রী ও সন্তানকে ফাঁসিয়ে নাটক সাজান এক ব্যক্তি। সেজন্য তিন লাখ টাকা চুক্তিতে এক সন্ত্রাসীকে দিয়ে স্ত্রীর বাসায় রেখে দেন অস্ত্র ও ইয়াবা। সে তথ্য জানানো হয় র‍্যাবকে। কিন্তু র‍্যাব অভিযানে গেলে ফাঁস হয়ে যায় সব। আটক করা হয় তথ্যদাতাকে। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে চট্টগ্রামে।

গত ৬ সেপ্টেম্বর আবুল হোসেন নামে এক ব্যক্তি র‍্যাবকে জানান, চট্টগ্রাম নগরীর পশ্চিম মোহরা এলাকার একটি বাসায় অস্ত্র ও ইয়াবা রয়েছে। পরে র‍্যাব ওই বাড়িতে গিয়ে একটি ওয়ান শুটার গান, একটি পাইপগান এবং এক রাউন্ড কার্তুজসহ পায় ইয়াবা।

বাড়িটির মালিক নাসরিন আকতার। অভিযানের সময় উপস্থিত ছিল তথ্যদাতা আবুল হোসেনও। পারিপার্শ্বিক অবস্থা দেখে সন্দেহ হলে আবুল হোসেনকে জিজ্ঞাসাবাদ করে র‍্যাব। বেরিয়ে আসে আসল ঘটনা। আটক করা হয় তাকে। জানা যায়, স্ত্রী নাসরিন ও ছেলে সোহানকে ফাঁসাতেই আবুল হোসেনকে দিয়ে অস্ত্র-ইয়াবার নাটক সাজান মোহাম্মদ ইউসুফ।

বিজ্ঞাপন

নাসরিন ইউসুফের প্রথম স্ত্রী। তার অভিযোগ, কয়েক বছর আগে একই এলাকার কহিনুর আকতার নামে এক নারীকে বিয়ে করেন ইউসুফ। এরপর থেকেই স্বামী তাদের সম্পত্তি হাতিয়ে নেয়ার চেষ্টা চালিয়ে আসছে। না পেরে ঘটিয়েছে এ ঘটনা। বেকার ইউসুফকে পাওয়া যায় একই বাসায়। ফাঁসানোর ঘটনা জানার পর স্ত্রী ও সন্তান ওই বাসায় তাকে আলাদা করে দিয়েছেন। তবে সব অভিযোগ অস্বীকার করেন ইউসুফ। দাবি করেন, কহিনুরের সঙ্গে তার বিচ্ছেদ হয়ে গেছে আগেই।

বক্তব্য জানতে কহিনুরের বাসায় গিয়ে দীর্ঘক্ষণ দরজায় কড়া নাড়লেও কেউ সাড়া দেননি। এ ঘটনায় হতবাক স্থানীয়রাও। তারা স্বামী ইউসুফের শাস্তির দাবি জানান। অস্ত্র-ইয়াবা জব্দের ঘটনায় ইউসুফসহ তিনজনের নামে দায়ের হয়েছে মামলা।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

ওমানের মাস্কাট বিমানবন্দরের রানওয়েতে এয়ার ইন্ডিয়ার বিমানে আগুন

একদিনে খৎনা, বিয়ে আবার চলেও গেলেন একসঙ্গে দুই ভাই!

ওমান প্রবাসীদের জন্য সুখবর, সহজ হলো ভিসা নবায়ন

সৌদি আরবের চার দেয়ালে বন্দি হাজারো বাংলাদেশি

জর্ডানে চারতলা ভবন ধস, আতঙ্কে প্রবাসীরা

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার