সৌদি আরবে একদিনে দুই প্রবাসীর মৃত্যু

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৭, ২০২২ | ৬:৩৫
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৭, ২০২২ | ৬:৩৫
Link Copied!
সৌদি আরবে একদিনে দুই প্রবাসীর মৃত্যু

সৌদি আরবে এক দিনেই দুই প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। এর মধ্যে একজন সড়ক দুর্ঘটনায় এবং অপরজন হৃদরোগে আক্রান্ত হয়ে। স্থানীয় প্রবাসী সূত্রে জানাগেছে, গত ১৬ সেপ্টেম্বর জিজান শহরে এক সড়ক দুর্ঘটনায় মুহাম্মদ জনি মিয়া নামের এক রেমিট্যান্স যোদ্ধা মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) প্রবাসীরা বলেন, জনি মিয়া সকালের নাস্তা আনার জন্য বাইসাইকেলে করে হোটেলে যাচ্ছিল। এমন সময় পেছন দিক থেকে আসা একটি প্রাইভেট কার ধাক্কা দিলে এই দুর্ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা একটি হাসপাতালে তাকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জনী কিশোরগঞ্জ জেলার কটিয়াদি পৌরসভার বাগরাইট এলাকার মুহাম্মদ বিল্লাল মিয়ার ছেলে। নিহতের লাশ বর্তমানে জিজান শহরের একটি সরকারি হাসপাতালের হিমাগরে মর্গে রাখা হয়েছে। 

অন্যদিকে, হৃদরোগে আক্রান্ত গাজী আশিবুর রহমান নামের এক সৌদি প্রবাসীর মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহতের গ্রামের বাড়ি ঢাকার মুন্সীনগরে। তিনি দীর্ঘ ১৪ বছর যাবত সৌদি আরবে ছিলেন। এদিকে, কাজ করতে যেয়ে বহুতল ভবন থেকে পড়ে ফরিদ উদ্দিন (৫২) নামে আরেক প্রবাসীর মৃত্যু হয়েছে। জানাগেছে, ফরিদ উদ্দিন গত ১১ সেপ্টেম্বর প্রতিদিনের ন্যায় কাজে যান। কাজ করা অবস্থায় স্থানীয় সময় দুপুর ২টার দিকে জেদ্দা শহরের একটি ভবন থেকে পড়ে আহত হন। পরে তাঁকে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করানো হয়। দুইদিন চিকিৎসার পর গত ১৩ সেপ্টেম্বর রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত ফরিদ উদ্দিন কোম্পানীগঞ্জের উত্তর রনিখাই ইউনিয়নের লামাডিস্কিবাড়ি গ্রামের মৃত খুশিদ আলীর ছেলে। তাঁর দুই ছেলে এবং তিন মেয়ে সন্তান রয়েছে। বড় ছেলে জুনায়েদ ইতালিতে বসবাস করেন। বর্তমানে তার মরদেহ দেশে আনার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নিহতের স্বজন আল আমিন।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

ওমানে গাড়ি ভাংচুর ও চুরির অপরাধে একাধিক ব্যক্তি গ্রেফতার

আরো পড়ুন:  ওমানির বাসা থেকে বাংলাদেশি নারী গৃহকর্মী পলাতক

ঢাকা বিমানবন্দরে প্রবাসীদের পদে পদে ভোগান্তি

বিজ্ঞাপন

বিমানবন্দরে ফ্রি টেলিফোন সুবিধা, সুফল পাবেন প্রবাসীরা

প্রবাসী বাবাকে বাঁচাতে ৭ বছরের মেয়ের আকুতি

সম্মানই যদি না পান, রেমিট্যান্স কেন পাঠাবেন প্রবাসীরা

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া ওমানে কাজের সংকট, তবুও বাংলাদেশ থেকে নতুন শ্রমিক যাওয়ার ঢল সৌদিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৮ জনের মৃত্যু কাতার বিশ্বকাপে মুসলমানের ঈমানি শক্তির প্রমাণ পাওয়া গেল- অভিনেতা সিদ্দিক এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ হাই ভোল্টেজ বৈদ্যুতিক লাইনে বিধ্বস্ত প্লেন দ্বিতীয় দিনে মেক্সিকান সমর্থকের ইসলাম গ্রহণ লাগেজে জ্যান্ত বিড়াল, ধরা পড়ল বিমানবন্দরে ২৫ দিনে এলো ১৩৪ কোটি ৭১ লাখ ডলার রেমিট্যান্স সৌদিতে ব্যাপক ধরপাকড়, এক সপ্তাহে ১৬ হাজার অবৈধ প্রবাসী গ্রেফতার ওমানে খোলা স্থানে ময়লা ফেললে ১০০ রিয়াল জরিমানা