সৌদি আরবে একদিনে দুই প্রবাসীর মৃত্যু

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৭, ২০২২ | ৬:৩৫
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৭, ২০২২ | ৬:৩৫
Link Copied!
সৌদি আরবে একদিনে দুই প্রবাসীর মৃত্যু

সৌদি আরবে এক দিনেই দুই প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। এর মধ্যে একজন সড়ক দুর্ঘটনায় এবং অপরজন হৃদরোগে আক্রান্ত হয়ে। স্থানীয় প্রবাসী সূত্রে জানাগেছে, গত ১৬ সেপ্টেম্বর জিজান শহরে এক সড়ক দুর্ঘটনায় মুহাম্মদ জনি মিয়া নামের এক রেমিট্যান্স যোদ্ধা মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) প্রবাসীরা বলেন, জনি মিয়া সকালের নাস্তা আনার জন্য বাইসাইকেলে করে হোটেলে যাচ্ছিল। এমন সময় পেছন দিক থেকে আসা একটি প্রাইভেট কার ধাক্কা দিলে এই দুর্ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা একটি হাসপাতালে তাকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জনী কিশোরগঞ্জ জেলার কটিয়াদি পৌরসভার বাগরাইট এলাকার মুহাম্মদ বিল্লাল মিয়ার ছেলে। নিহতের লাশ বর্তমানে জিজান শহরের একটি সরকারি হাসপাতালের হিমাগরে মর্গে রাখা হয়েছে। 

অন্যদিকে, হৃদরোগে আক্রান্ত গাজী আশিবুর রহমান নামের এক সৌদি প্রবাসীর মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহতের গ্রামের বাড়ি ঢাকার মুন্সীনগরে। তিনি দীর্ঘ ১৪ বছর যাবত সৌদি আরবে ছিলেন। এদিকে, কাজ করতে যেয়ে বহুতল ভবন থেকে পড়ে ফরিদ উদ্দিন (৫২) নামে আরেক প্রবাসীর মৃত্যু হয়েছে। জানাগেছে, ফরিদ উদ্দিন গত ১১ সেপ্টেম্বর প্রতিদিনের ন্যায় কাজে যান। কাজ করা অবস্থায় স্থানীয় সময় দুপুর ২টার দিকে জেদ্দা শহরের একটি ভবন থেকে পড়ে আহত হন। পরে তাঁকে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করানো হয়। দুইদিন চিকিৎসার পর গত ১৩ সেপ্টেম্বর রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত ফরিদ উদ্দিন কোম্পানীগঞ্জের উত্তর রনিখাই ইউনিয়নের লামাডিস্কিবাড়ি গ্রামের মৃত খুশিদ আলীর ছেলে। তাঁর দুই ছেলে এবং তিন মেয়ে সন্তান রয়েছে। বড় ছেলে জুনায়েদ ইতালিতে বসবাস করেন। বর্তমানে তার মরদেহ দেশে আনার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নিহতের স্বজন আল আমিন।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

ওমানে গাড়ি ভাংচুর ও চুরির অপরাধে একাধিক ব্যক্তি গ্রেফতার

ঢাকা বিমানবন্দরে প্রবাসীদের পদে পদে ভোগান্তি

বিজ্ঞাপন

বিমানবন্দরে ফ্রি টেলিফোন সুবিধা, সুফল পাবেন প্রবাসীরা

প্রবাসী বাবাকে বাঁচাতে ৭ বছরের মেয়ের আকুতি

সম্মানই যদি না পান, রেমিট্যান্স কেন পাঠাবেন প্রবাসীরা

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার